1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
পঞ্চগড়ে প্রবাসীদের দেওয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ » Jamuna Protidin
শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম:
ভূরুঙ্গামারীর কৃতি সন্তান শামছুল হক চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ গলাচিপায় ঘাট ইজারা বিতর্কে দুই নারীর মধ্যে সংঘর্ষ নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় মহেশখালীতে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের দুমকিতে সেনাবাহিনীর উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : র‍্যাবের অভিযানে দুই তাণ্ডবকারী গ্রেফতার ভালোবাসা কী শেরপুরে নারীর প্রতি সহিংসতা রোধ,অপপ্রচার বন্ধ ও আইনী সুরক্ষার দাবিতে মানববন্ধন মিমির মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার জন্মদিনের পরের দিন খুন হলো তানিশা ঈদের কেনাকাটা করার সময় গ্রেফতার বাঁশখালীর জামায়াত নেতা জহিরুল ইসলাম

পঞ্চগড়ে প্রবাসীদের দেওয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিতিশ চন্দ্র বর্মন,পঞ্চগড়
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৫০ বার পঠিত

পঞ্চগড়ের আটোয়ারীতে প্রবাসীদের দেওয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ৫৫ জন দুঃস্থ ও অসহায় পরিবারকে খাদ্য সামগ্রি বিতরণ।

পবিত্র রমজান উপলক্ষে করোনার ভাইরাসের সংকট মুহূর্তে গরিব অসহায়দের মাঝে বাংলাদেশের বাহিরের দেশে থাকা #প্রবাসীদের আর্থিক সহযোগিতায় (#GOREEB_YATIM_টড়ূশট _FUND) গরীব এতিম ট্রাস্ট ফান্ডের একটি সংগঠন গরিব অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেছেন সেচ্ছাসেবক হিসাবে এ্যাডভোকেট পলাশ রায় ।

আজ বৃস্পতিবার ২৯শে এপ্রিল ২০২১ ইং সকাল ১১ ঘটিকার সময় আটোয়ারী আটোয়ারী উপজেলার বোদা পৌরসভা সংলগ্ন দলুয়া গ্রামের এ্যাডভোকেট পলাশ রায় তার বাড়ীর আঙ্গিনায় অসহায় দুঃস্থ মানুষের মাঝে রমজান উপলক্ষে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, ছোলা সামগ্রি বিতরণ করেছেন ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক বাবু বিমল চন্দ্র রায় ও সাংবাদিক আবু তৌহিদ, সাংবাদিক নিতিশ চন্দ্র বর্মন প্রমুখসহ এলাকার গণমান্য ব্যক্তিরা।

উক্ত অনুষ্ঠানে সেচ্ছাসেবক এ্যাডভোকেট পলাশ রায় বলেন, প্রবাসীদের আর্থিক সহযোগিতায় (GOREEB_YATIM_TRUST_FUND) গরীব এতিম ট্রাস্ট ফান্ডের মাধ্যমে আমি সেচ্ছা সেবক হিসাবে আপনাদের পাশে আছি এবং এই করোনা ভাইরাসের দুর্যোগ নিরাময় না হওয়া পর্যন্ত মানুষের মাঝে প্রবাসিদের GOREEB_YATIM_TRUST_FUND এর ত্রাণ বিতরণ কর্যক্রম অব্যাহত থাকবে।

প্রবাসি ভাইদের জন্য সবাই দোয়া করবেন তারা যেন আমাদের গরিব ও অসহায় মানুষদের মাঝে সহযোগিতা করতে পারে। এ সময় উপস্থিত ছিলেন টিভি ও প্রিন্ট অনলাইন মিডিয়া সংবাদকর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
© All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
Theme Customized BY Sky Host BD