1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
আখাউড়ায় এক সপ্তাহের মধ্যে ২ অটোরিকশা চালককে হত্যা আটক ২ » Jamuna Protidin
শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম:
ভূরুঙ্গামারীর কৃতি সন্তান শামছুল হক চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ গলাচিপায় ঘাট ইজারা বিতর্কে দুই নারীর মধ্যে সংঘর্ষ নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় মহেশখালীতে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের দুমকিতে সেনাবাহিনীর উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : র‍্যাবের অভিযানে দুই তাণ্ডবকারী গ্রেফতার ভালোবাসা কী শেরপুরে নারীর প্রতি সহিংসতা রোধ,অপপ্রচার বন্ধ ও আইনী সুরক্ষার দাবিতে মানববন্ধন মিমির মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার জন্মদিনের পরের দিন খুন হলো তানিশা ঈদের কেনাকাটা করার সময় গ্রেফতার বাঁশখালীর জামায়াত নেতা জহিরুল ইসলাম

আখাউড়ায় এক সপ্তাহের মধ্যে ২ অটোরিকশা চালককে হত্যা আটক ২

মোহাম্মদ আবির,ব্রাহ্মণবাড়িয়া
  • প্রকাশের সময় শনিবার, ১ মে, ২০২১
  • ৬৭৮ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে ধরখার-মোগড়া সড়কের হাসিমপুর গ্রামের একটি পুকুর থেকে জুয়েল কাজী (১৭) নামের এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জুয়েল কাজী উপজেলার ধরখার ইউনিয়নের চান্দপুর গ্রামের মো: আজিজুল কাজীর পুত্র।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো ধরখার ইউনিয়নের ছুুতরা শরীফ গ্রামের ফেরদৌস মিয়ার পুত্র খানজালা (২১) ও একই ইউনিয়নের চানপুর গ্রামের বাবুল কাজীর পুত্র সাফায়েত (২৮)। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে আখাউড়ায় ২ অটোচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পুলিশ সূত্রে জানা গেছে, খানজালা ও তার সহযোগিরা শুক্রবার দুপুরে রুটি এলাকা থেকে জুয়েল কাজীর অটোরিক্সায় উঠে। বেলা তিনটার দিকে অটোচালককে গলায় নাইলনের রশি প্যাচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দেয়। পরে রিমন নামে এক যুবকের মাধ্যমে অটোরিক্সাটি বিক্রির জন্য অটোচালকেরই চাচাতো ভাই চান্দপুর বাজারের সাফায়েতের গ্যারেজে নিয়ে যায়।

সাফায়েত অটোটি দেখে চিনতে পেরে জানতে চায় অটোটি কোথায় পেয়েছে। তখন রিমন জানায় খানজালা নামে এক ব্যক্তি অটোটি বিক্রির জন্য দিয়েছে। পরে সাফায়েত অটোচালক জুয়েলের বাবাকে বিষয়টি জানালে জুয়েলের বাবা ধরখার পুলিশ ফাঁড়িকে অবগত করে। ধরখার থানা পুলিশ রিমনের দেওয়া তথ্য মতে খানজালাকে আটক করে। জিজ্ঞাসাবাদে খানাজালা হত্যার ঘটনা স্বীকার করে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, অটোচালক হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। অটোটি উদ্ধার হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তদন্ত চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
© All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
Theme Customized BY Sky Host BD