1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
অনলাইনে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে 'শুভ আম বাজার' » Jamuna Protidin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম:

অনলাইনে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে ‘শুভ আম বাজার’

সুব্রত কুমার,বাঘা(রাজশাহী)প্রতিনিধি
  • প্রকাশের সময় শনিবার, ১ মে, ২০২১
  • ১১৬ বার পঠিত

নিয়ম অনুসারে রাজশাহীতে আম পাড়ার মৌসুম শুরু হতে আরো দু’সপ্তাহ বাকি রয়েছে। তবে চলতি মৌসুমে পর্যাপ্ত বৃষ্টিপাত না হওয়ায় আমের মৌসুম শুরু হতে কিছুটা বিলম্ব হতে পারে বলে আশঙ্কা করছেন সংশ্লিষ্ঠরা।

এদিকে অনলাইন মাধ্যমে আম বিক্রেতারা ইতিমধ্যে আগাম প্রচার-প্রচারনা শুরু করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে।

রাজশাহী বাঘা উপজেলা থেকে গত তিন বছর থেকে অনলাইনে নিষ্ঠার সহিত ক্রেতাদের কাছে ফরমালিন ও কেমিক্যাল মুক্ত বাগানের সেরা আমটি পৌঁছে দিয়ে আসছে শুভ আম বাজার ।

অনলাইনে আম বিক্রেতা শুভ আম বাজারের পরিচালক সুব্রত কুমার বলেন, দেশের এই করোনা কালীন সময়ে আমরা বাগানের সেরা আমটি ক্রেতাদের হাতে তুলে দিতে অজ্ঞিকার বোধ্য । আমারা রাজশাহীর সকল প্রজাতির আম দেশের সকল জেলায় কুরিয়ারের মাধ্যমে ডেলিভারি দিয়ে থাকি ।

ইতিমধ্যে সামাজিক মাধ্যমে প্রচারণা শুরু করেছি । বিগত বছর গুলোতে যারা আম নিয়েছে তারা ইতিমধ্যে আম নেয়ার কথা জানিয়েন ।পুরোনো ক্রেতার পাশাপশি নতুন অনেক ক্রেতারাও কথা বলেছে।

এসময় তিনি আরও বলেন, বাগানের সেরা আমটি নিতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন মোবাইল নাম্বার- ০১৭৪৪-৭০৪৫২৬ আমাদের ফেসবুকে ভিজিট করুন – https://web.facebook.com/subrata.sorkar.10

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আগামী ১৫ মে থেকে আম পাড়ার মৌসুম শুরু হচ্ছে বলে প্রাথমিক ভাবে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।সিদ্ধান্ত মোতাবেক

১৫ মে থেকে গুঠি জাতীয় আম পাড়া শুরু হতে পারে।গোপালভোগ আগামী ২০ মে,রাণী প্রসন্দ ও লক্ষণ ভোগ ২৫ মে,হিমসাগর বা খিরসাপাত ২৮ মে,ল্যাংড়া ৬ জুন, আমরুপালি ও ফজলি ১৫ জুন এবং আশ্বিনা আমপাড়া শুরু হবে ১০ জুলাই থেকে। 

তবে জেলা প্রশাসনের চুড়ান্ত নিদের্শনায় দিনক্ষণ কিছুটা বদল হতে পারে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
© All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
Theme Customized BY Sky Host BD