শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিরামপুরে গরু চুরির চেষ্টায় দুই মাসের কারাদণ্ড

দিনাজপুরের বিরামপুরে গরু চুরিকে কেন্দ্র করে ইয়াছমিন (১৯) নামে একজনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাসের কারাদণ্ড প্রদান করেন।

১৮ ই জানুয়ারি বিরামপুর দিওড় ইউনিয়নের বৈদাহার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আজমল হোসেনের বাড়িতে গরু চুরির ঘটনা ঘটে।

গত (১৭ ই জানুয়ারী) মঙ্গলবার দিবাগত রাতে একই গ্রামের নুর ইসলামের মেয়ে ইয়াছমিন (১৯) সহ দল নিয়ে একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আজমল হোসেনর বাড়িতে গরু চুরির উদেশ্যে প্রবেশ করেন।গরু চুরির এক সময় বাড়ির লোকজন বুঝতে পেরে তাদেরকে ধরতে চেষ্টা করলে ঘটনাস্থল থেকে দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।

তাদের সঙ্গে ইয়াছমিনও পালিয়ে যাওয়ার চেষ্টা করে, কিন্তু চেষ্টা চালিয়েও পালাতে পারেনি এক পর্যায়ে জনতার হতে আটক হয়।এমন অবস্থায় গ্রামের লোকজনের কঠিন চাপের মধ্যে অন্যান্য সদস্যদের সাথে তার স্বামীসহ তার পিতারও দলে থাকার কথা স্বীকার করেন বলে জানা যায়।

বিরামপুর থানা ও উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারকে বিষয়টি অবগত করলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালতে মহিলা গরু চোর ইয়াছমিনকে দুই মাসের কারাদণ্ড প্রদান করেন।

এক পর্যায়ে মহিলা চোর ইয়াছমিন বলেন, আমি চাপের মুখে আমার বাবাও জড়িত থাকার কথা বলি। তার পিতা এমন কাজে জড়িত না থাকায় ভ্রাম্যমানে উপজেলা নির্বাহী অফিসার শুধু এক জনকেই ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − twenty =


অফিসিয়াল ফেসবুক পেজ

x