বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ছাতকের “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন রাবি অধ্যাপকের পিএসসি সদস্য হিসেবে যোগদানে উপাচার্যের অভিনন্দন রায়পুরাতে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মোংলায় সময় টেলিভিশনের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শালিখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নন্দীগ্রামে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত নন্দীগ্রামে পৌরসভা পর্যায়ে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় সভা সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বিরামপুরে ২৬০ বস্তা সম্পা কাটারী ধান আত্মসাৎ

দিনাজপুর বিরামপুরে গত (১৫ই জানুয়ারী) রবিবার আনুমানিক দুপুর ২ টার দিকে বিরামপুর উপজেলার জোতবানী কেটরা হাটের মেসার্স মুহিত হাসান এন্টারপ্রাইজ ও আয়ড়া মোড় জনৈক নজরুল ইসলামের ঘর থেকে তাছের উদ্দিন মন্ডলের ছেলে আনিছুর রহমান খোকন সর্বমোট ২৬০ (দুইশত ষাট) বস্তা, মোট ওজন -১৮,২০০ কেজি, সম্পা কাটারী ধান ক্রয় করেন, যার মূল্য-৭,৩৭, ৭০৬/- টাকা, আনিছুর রহমান খোকন ক্রয়কৃত ধান মেসার্স দরদী অটোরাইস মিল পুলহাট দিনাজপুরে পাঠানোর জন্য। দালালের মাধ্যমে একটি ট্রাক ভাড়া করেন।

ভাড়াকৃত ট্রাকে সব ধান লোড করে দিনাজপুর দরদী আটো রাইস মিলের উদ্দেশ্যে রওয়ানা দিতে বলেন। কিন্তু ভাড়াকৃত সেই ট্রাক দিনাজপুর দরদী আটো রাইস মিলে না যায়ে সব ধান নিয়ে পালিয়ে যায়।

অজ্ঞাতনামা আত্মসাৎকারী আসামীরা আনিছুর রহমানের সরলতার সুযোগ নিয়ে বিশ্বাস স্থাপনের মাধ্যমে তার নিকট থেকে প্রতারনা মুলকভাবে ২৬০ বস্তা সম্পা কাটারী ধান, ট্রাকে ভূয়া নাম্বার প্লেটযুক্ত করে নিয়ে গিয়ে আত্মসাৎ করে অজ্ঞাত জায়গায় নিয়ে যায়।

এ ঘটনায় (১৭ই জানুয়ারী) মঙ্গলবার বিরামপুর থানায় মোঃ আনিছুর রহমান খোকন (৪২),বাদী হয়ে বিরামপুর থানায় একটি মামলা করে, মামলা নং-০৬,তারিখ-১৭ জানুয়ারী, ২০২৩ ধারা-৪২০/৪০৬ পেনাল কোড রুজুর প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিদের সনাক্তকরন সহ আত্মসাৎকৃত ধানের অবস্থান নির্নয় করে গত দুই দিন কুষ্টিয়া সদর থানা এলাকা হতে আত্মসাৎকৃত সমুদয় ধান ও ব্যবহৃত ট্রাক উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ, এ সময় ট্রাক ও ধান রেখে পালিয়ে যায় আসামীরা।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি, সুমন কুমার মহন্ত জানান,১৯ ই জানুয়ারী বৃহস্পতিবার ভোরে উদ্ধারকৃত ধান ও ট্রাক বিরামপুর থানায় আনা হয়েছে, উদ্ধার করা ধান মালিকের নিকট হস্তান্তর প্রক্রিয়াধীন।জড়িত থাকা আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে,আমরা খুব তারাতাড়ি আসামীদের কে ধরিয়ে ফেলবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x