1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু » Jamuna Protidin
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ কম্বল ও প্রতিবন্ধী ভাতা বিতরণ করলেন উপমন্ত্রী শাহজাদপুরে গৃহবধু সোনিয়া হত্যা মামলার প্রধান আসামী শরিফুলের আত্মহত্যার চেষ্টা শাহজাদপুরে ৪র্থ শ্রেণির স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ; গ্রেফতার ১ বিরামপুরে ভিএসও বাংলাদেশের (NYEN) প্রোজেক্টের উদ্যোগে এ্যাডভোকেন্সি সভা অনুষ্ঠিত মান্দায় ভাইয়ের জীবন বাঁচাতে আরেক ভাইয়ের কিডনী প্রদান দেশসেরা সমাজ সেবক সম্মাননা পেলেন উদ্ভাবক মিজান শিবগঞ্জে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠন করাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ৮ অবৈধ বালু উত্তোলনের ড্রেজার পুড়িয়ে দিলেন ইউএনও পাইকগাছায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার আটক কেশবপুরে পাখির বাচ্চা ধরে দেওয়ার কথা বলে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: রবিবার, ২৪ মে, ২০২০
  • ২৭৫ বার পঠিত

স্ট্রোক করে নাছির উদ্দীন (৫০) নামের হাটহাজারীর এক প্রবাসী ওমানে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি… রাজিউন। রবিবার (২৪ মে) ওমান সময় সকাল সাড়ে ৮ টার (বাংলাদেশ সময় সকাল ১০টা ৩০ মিনিট) দিকে ওমানের স্থানীয় একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রবাসী নাছির উদ্দীন উপজেলার মেখল ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ আলী মোল্লা কাজী বাড়ীর মো.শফি প্রকাশ জুনুর বড় সন্তান।

সূত্রে জানা গেছে, নাছির দীর্ঘদিন ধরে ওমানের ওয়াদি কবির নামক এলাকায় গ্রিল ওয়ার্কশপে (ইস্পাত কারখানা) কর্মরত ছিলেন। গতকাল রাতে ও সকালে তিনি দেশে পরিবারের সদস্যদের সাথে কথা বলার পর ওমানের সোহারে থাকা চাচাতো ভাইয়ের সাথে ফোনে কথাও বলেছিলেন। পরে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়াতে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবাসী নাছির। গত ২০১৬ সালের ২০ নভেম্বর রবিবার নিহত নাছিরের আপন ছোট ভাই ৩৫ বছর বয়সী এহসানও আরব আমিরাতের নিজ শয়ন কক্ষে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছিলেন বলে জানা গেছে। এদিকে নাছিরের মৃত্যুর ব্যাপারে জানতে চাইলে নিহতের চাচাতো ভাই ওমান প্রবাসী ফরহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২ কন্যা ও ১ সন্তানের পিতা নিহত নাছিরের মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। বর্তমান করোনা পরিস্থিতির কারনে প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা শেষে লাশ ওমানে দাফন করা হবে নাকি দেশে নিয়ে যাওয়া হবে সে ব্যাপারে পারিবারিক ভাবে সিন্ধান্ত নেয়া হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, সম্প্রতি ওমানে স্ট্রোক করে বহু প্রবাসীর মৃত্যু হচ্ছে। মরুভূমির উত্তপ্ত গরম, অতিরিক্ত মানসিক চিন্তায় এ ধরনের পরিস্থিতি তৈরি হচ্ছে বলে ধারনা করছেন বিজ্ঞ মহল।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews