1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. admin@zahidit.com : Publisher :
  4. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
প্রবাসীদেরকে কটুক্তিকারী মহিলার শাস্তি দাবিঃ প্রবাসী নাছির » Jamuna Protidin
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ড্রাইভার হত্যায় ২৫ জনের বিরুদ্ধে মামলা,মোটরসাইকেল বাহিনীর আটক ৫ কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া দুইজন সদস্য আটক রাজশাহীতে ১টি বন্দুক উদ্ধার’ অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তিন পরিকল্পনাকারী রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দীর স্ত্রীকে জিম্মি করে ভাগিয়ে নিয়ে গেলেন কারারক্ষী! সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারত থেকে আমদানি করা পেঁয়াজের বেশিরভাগই পঁচা! রাজশাহীতে জোরকরে বাড়ি দখলের অভিযোগ শিবগঞ্জের উথলীতে অযত্ন অবহেলায় সার্বজনীন কালি মন্দির,রক্ষার্থে কমিটি গঠন বড়াইগ্রামে মারপিট করে মোটরসাইকেল ভাংচুরসহ নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ আখাউড়ায় পুকুরে বিষ প্রয়োগে ৩৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ আত্মহত্যা |

প্রবাসীদেরকে কটুক্তিকারী মহিলার শাস্তি দাবিঃ প্রবাসী নাছির

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: সোমবার, ২৫ মে, ২০২০
  • ৩১১ বার পঠিত

ছোট বেলায় শুনেছি কাকের বাসায় কোকিল ডিম পাড়ে! আর কাক সেই ডিম নিজের মনে করে বাচ্চা ফুটানো থেকে বড় করা পর্যন্ত সব দায়িত্ব নিয়ে নেয়! তাই বলে কি কোকিল নিজের জাত, ধর্ম ভুলে যায়??? স্বাভাবিক কারনেই কোকিল কখনো কাক হয় না আবার কাক কখনো কোকিল হয় না!
কিন্তু বংশবিস্তারের ক্ষেত্রে দু’জাতের ভূমিকাই অসীম।

তেমনি কিছু মানুষ আছে টাকা পয়সা বা ধনসম্পদ থাকলে যে তাদের মন বড় হবে এমন কোন কথা নেই! স্বভাবতই নিছু মন মানসিকতার মানুষ টাকা পয়সা যাই থাকুক তার মন নিছুই থাকে! তার আচরণ ও চলা ফেরায় বলে দেবে সে কোন বংশে জন্ম বা সে কোন গোত্রের মানুষ।

গত কিছু দিন আগে ফেসবুকে ভাইরাল হওয়া এক মহিলা প্রবাসীদেরকে নিয়ে অনেক কটুক্তি করেছে। যা সবার অজানা নয়! কিন্তু সে ভিডিও এক পর্যায়ে অনেক গুলো বইয়ের দিকে ইঙ্গিত করে বলেছে সে কত উঁচু লেভেলের মানুষ, তার বই দেখলেই বুঝা যায়! আসলে কি সে উঁচু লেভেলের?
আমার তো মনে হয়েছে সে ডাস্টবিনে জন্মানো একটা সমাজের কীটপতঙ্গ মাত্র! কে দিলো তাকে এত সাহস? দেড় কোটি প্রবাসিকে নিয়ে কথা বলার?

পৃথিবীর সব দেশ থেকে প্রবাসিদের প্রতিবাদ আসার পরও সরকার ঐ কীটপতঙ্গকে এখন আইনের আওতায় আনতে পারেনি। এটা একটা হতাশার বিষয়। আমরা যারা দেশের বাহিরে থাকি আমরা কখনোই সরকারের সুফল পুরোপুরি পাইনি কোন না কোন ভোগান্তি আমাদের থেকেই যায়। কিন্তু আমরা চাই একটু ভালো আচার- ব্যবহার। সেটা পরিবার কিংবা আত্নীয় স্বজন বা রাষ্ট্রের কর্তাদের কাছ থেকে। তা পেলেই আমরা সন্তুষ্ট। অচিরেই সরকার ঐ কুলাঙ্গার মহিলাকে আইনের আওতায় এনে জবাবদিহিতা করবে। এটাই প্রত্যাশা করছি।

লেখকঃ নাছির উদ্দিন
মাস্কট, ওমান।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews