1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
সলঙ্গার মাছিয়াকান্দি গ্রামে বিয়ের দাবিতে দুই সন্তানের জননীর অনশন,অভিযুক্ত ধর্ষক পলাতক » Jamuna Protidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
Cialis -Top Ten Questions And Answers ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাসেল বিল্লাল গ্রেফতার এপার বাংলার কথায় ওপার বাংলার ‘ভালোবাসি চলো আবারও’ গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা গলাচিপা হাসপাতালের শিশু ও প্রসূতি ওয়ার্ড ঝুকিপূর্ণ গণসংযোগে ব্যস্ত শ্যামল সিদ্দিক,জনসমর্থনে নৌকা এগিয়ে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী কমিটির প্রথম সভা পুলিশের অভিযানে নওগাঁর নিয়ামতপুরে অবৈধ ফেন্সিডিল উদ্ধার’ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর মান্দায় মাছধরাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত,আটক-২ মান্দায় প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের মৃত্যু, আটক ২

সলঙ্গার মাছিয়াকান্দি গ্রামে বিয়ের দাবিতে দুই সন্তানের জননীর অনশন,অভিযুক্ত ধর্ষক পলাতক

শাহরিয়ার মোরশেদ
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৮৪ বার পঠিত

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের মাছিয়াকান্দি গ্রামে সাবিনা খাতুন (৩০) নামের দুই সন্তানের জননী বিয়ের দাবিতে একই গ্রামের সায়েম আলী (৪০) বাড়িতে অনশন করে।

জানাযায়, মাছিয়াকান্দি গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সাবিনা খাতুনের বিয়ে হয় একই গ্রামের জিল্লুর ফকিরের ছেলে প্রবাসী হাফিজুর ফকিরের সাথে সংসার জীবনে তাদের দুটো সন্তানও রয়েছে।

গত ০৯/০৯/২০২০ ইং তারিখ মঙ্গলবার অনুমানিক দুপুর ২টায় সাবিনা খাতুন বাহের আলী শেখের ছেলে সায়েম আলীর(৪০) বাড়িতে উপস্থিত হয় বিয়ের দাবিতে। এর পর সায়েমের পরিবার শরীরীক ভাবে লান্ছিত করে তাকে তারিয়ে দিলে সায়েমের দুলাভাই আলম এর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

সাবিনা খাতুন জানান, সিরাজগন্জ রোডের মাছের আড়ৎদার সায়েম আড়ৎ থেকে বাড়ি ফেরার পথে আমার বাড়িতে গিয়ে বিড়ি খাওয়ার আগুন চায়, আমি আগুন দিলে বাড়িতে কেউ না থাকায় আমাকে জোরপূর্বক ধর্ষন করে। তার পর থেকে একাধিকবার ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ধর্ষন করে।
আমাকে হত্যার হুমকি দিয়ে আমার কাছে থাকা নগদ দুই লক্ষ্য টাকাও ছিনিয়ে নেয়।

এখন আমার শশুর বাড়িতে ঠাই হচ্ছে না তাই বাধ্য হয়েই আজ সায়েমের বাড়িতে এসে উঠেছি।

এ বিষয়ে, ধর্ষক সায়েমের দুলাভাই আলম ঘটনার সত্যতা স্বীকার করেন ও বলেন বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে ও সায়েম পলাতক রয়েছে।

ধর্ষক সায়েমের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জেড জেড তাজুল হুদা জানান এখনও এ বিষয়ে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews