1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. admin@zahidit.com : Publisher :
  4. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
হাটহাজারীতে পরকীয়ার জের ধরে স্বামীকে হত্যা » Jamuna Protidin
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ড্রাইভার হত্যায় ২৫ জনের বিরুদ্ধে মামলা,মোটরসাইকেল বাহিনীর আটক ৫ কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া দুইজন সদস্য আটক রাজশাহীতে ১টি বন্দুক উদ্ধার’ অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তিন পরিকল্পনাকারী রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দীর স্ত্রীকে জিম্মি করে ভাগিয়ে নিয়ে গেলেন কারারক্ষী! সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারত থেকে আমদানি করা পেঁয়াজের বেশিরভাগই পঁচা! রাজশাহীতে জোরকরে বাড়ি দখলের অভিযোগ শিবগঞ্জের উথলীতে অযত্ন অবহেলায় সার্বজনীন কালি মন্দির,রক্ষার্থে কমিটি গঠন বড়াইগ্রামে মারপিট করে মোটরসাইকেল ভাংচুরসহ নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ আখাউড়ায় পুকুরে বিষ প্রয়োগে ৩৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ আত্মহত্যা |

হাটহাজারীতে পরকীয়ার জের ধরে স্বামীকে হত্যা

মোঃ আরফাতুল ইসলাম,চট্টগ্রাম ব্যুরোঃ
  • প্রকাশের সময়: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০৬৬ বার পঠিত

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মধ্যম নাঙ্গলমোড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড হেদায়াত আলীর বাড়ীর মরহুম রাজা মিয়ার ছোট ছেলে এম সেলিম উদ্দিন(৪০)কে তাঁর স্ত্রী কুনছুমা সিদ্দিকা প্রিয়া (৩০)নিজ হাতে সুপারি গাছের পালা দিয়ে শরীরে প্রত্যেক জায়গায় দৌড়িয়ে পিঠিয়ে আহত করে। আহত সেলিমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত ডাক্তারা মৃত বলে ঘোষণা করেন।

গতকাল ১২ সেপ্টেম্বর (শনিবার) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহতের বোন পারভিন প্রতিবেদককে জানায়,আমার ভাই গত সাত দিন ধরে টাউনে আমার বাসায় ছিল।বউয়ের অত্যাচারে নিঘুম রাত্রিযাপন করত আমার ভাই। দীর্ঘদুই বছর হলো আমার দেশে ফিরেছে।দেশে আসার পর থেকে আমার ভাইয়ের বউয়ের অত্যাচারের সীমা ছিল না।ঘর থেকে বাহির করে দিয়ে আমার ভাইকে কুঁড়ে ঘরে থাকতে দেয়া হয়েছে
দেড় বছর ধরে।রাতে বাসায় ঢুকলে কিরিস দিয়ে ধাওয়া করতো, রাতে ভাত দিতো না,পানি দিতো না।
কিছু খাওয়া জন্য চাইলে দা,বটি, কিরিস দিয়ে সারা-বাড়ি দৌড়াত এ মহিলা।এ জল্লাদ মহিলাটি বার বার ডিভোর্স চাইতো,কিন্তু আমার বিদেশ ফেরত ভাইয়ের অর্থকড়ি স্বচ্ছল না থাকায়, দুইটি ছেলে-মেয়ের দিকে থাকিয়ে সংসার করতো।

তিনি আরো বলেন,,এ মহিলা বিভিন্ন ছেলের সাথে ইমুতে/মেসেঞ্জারে স্থানীয় পর-পুরুষের সাথে ফোনে অশল্লীল কথা-বার্তা বলতো,ভিড়িও কলে না ধরনের কুকর্মতে লিপ্ত ছিল।এসব কিছু আমার ভাইয়ের সামনেই করতো,কিন্তু দুইটি অবুঝ সন্তানের দিকে তাকিয়ে আমার ভাই ডিভোর্স দিতে চাই নি।আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শীর জৈনকের কাছে জানতে চাইলে তিনি বলেন,প্রিয়া নামের মহিলাটি সামাজিক মিড়িয়া ফেইসবুক মেসেঞ্জারে অনেক ছেলেদের সাথে কথা বলতো।প্রেম করতো।স্বামীকে না বলে, রিজার্ভ সিএনজি করে নানা জায়গায় ঘুরতে চলে যেতো।স্বামী সেলিম এ বিষয়ে স্থানীয় মেম্বার-চেয়ারম্যান,থানা-পুলিশ আইন আদালতে দৌড়িয়ে এর কোন সুরহা পাইনি।

এবিষয়ে সেলিমের স্ত্রী কুনছুমা সিদ্দিকা প্রিয়ার কাছে জানতে চাইলে,,তিনি নির্ধিদায় দোষ স্বীকার করেন,প্রতিবেদককের কাছে।নিহত সেলিমের বড় ভাই শাহাব উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

পরে হাটহাজারী মডেল থানা পুলিশের এস আই আকরাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পর্যবেক্ষণ করে,লাশের সুরহতাল প্রতিবেদনের জন্য লাশটিকে মর্গে পাঠানো হয়।

হাটহাজারী মডেল থানার ওসি মাসুদুল আলম বলেন,আমরা লাশটি উদ্ধার  করে মর্গে প্রেরণ করেছি।এবং বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews