1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
কেশরহাট পৌরসভার বাকশৈল মহল্লায় শাহিনের নির্বাচনী সভা » Jamuna Protidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

কেশরহাট পৌরসভার বাকশৈল মহল্লায় শাহিনের নির্বাচনী সভা

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২১ বার পঠিত

মোহনপুরে কেশরহাট পৌর নির্বাচন উপলক্ষে বাকশৈল মহল্লাবাসির সঙ্গে আওয়ামীলীগের মেয়র প্রার্থী শাহিনুর রহমান শাহিনের মত আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় বাকশৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

জনসাধারণের বিভিন্ন সমস্যা এবং চাওয়া পাওয়ার নানা প্রশ্নের সাহিন বলেন, প্রিয় মহল্লাবাসি “দূর্নীতি করবো না, করতে দেব না”। আমরা অবহেলিত একটি পৌরসভার মানুষ। আজ আপনারা লক্ষ্য করবেন এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

রায়ঘাটী ইউনিয়ন হতে আলাদা হয়ে আমাদের কেশরহাট পৌরসভা প্রতিষ্ঠা হয়েছে। পৌরসভা মানেই হলো উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রুপান্তর করা। আজ কেশরহাট পৌরসভার কি বেহাল অবস্থা। কোনোধরণের উন্নয়ন চোখে পড়ার মতো নয়। কেশরহাট পৌরসভায় কত কোটি নয়, কত লাখ টাকার কাজ হয়েছে আর বরাদ্দকৃত অর্থ কোন খাতে ব্যয় হয়েছে তা আপনাদের কাছে প্রশ্ন রইল।

আমি কথা দিলাম আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হলে বিজয়ী হবো ইনশাঅাল্লাহ্। আপনাদের দোয়া এবং ভোটের মাধ্যমে আমার বিজয় অর্জন হবে। এরপর আপনাদের সঙ্গে নিয়েই জবাবদিহিতা মুলক উন্নয়ন কাজ করবো এটা আমার অঙ্গিকার। শেষে একযোগে হাত উঠিয়ে জনসাধারণ শাহিনকে সমর্থন জানায়।

সভায় নরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, বেলনা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষ মনোয়ারুল ইসলাম, হাজি আসাদ আলী, আবদুল্লাহসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews