1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
কাঁকনহাট পৌরসভাকে আধুনিক করতে সবার সহযোগীতা প্রয়োজনঃ মেয়র মজিদ » Jamuna Protidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
Cialis -Top Ten Questions And Answers ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাসেল বিল্লাল গ্রেফতার এপার বাংলার কথায় ওপার বাংলার ‘ভালোবাসি চলো আবারও’ গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা গলাচিপা হাসপাতালের শিশু ও প্রসূতি ওয়ার্ড ঝুকিপূর্ণ গণসংযোগে ব্যস্ত শ্যামল সিদ্দিক,জনসমর্থনে নৌকা এগিয়ে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী কমিটির প্রথম সভা পুলিশের অভিযানে নওগাঁর নিয়ামতপুরে অবৈধ ফেন্সিডিল উদ্ধার’ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর মান্দায় মাছধরাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত,আটক-২ মান্দায় প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের মৃত্যু, আটক ২

কাঁকনহাট পৌরসভাকে আধুনিক করতে সবার সহযোগীতা প্রয়োজনঃ মেয়র মজিদ

লিয়াকত হোসেন,রাজশাহী
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ বার পঠিত

গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ধর্মীয় নেতা, চাকুরীজীবী, ব্যবসায়ী ও সুশিল সমাজের সাথে আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাঁকনহাট পৌর অডিটরিয়ামে আয়োজিত সভায় কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ অতিথিদের সাথে ৭নং ওয়ার্ডের উন্নয়ন, সমস্যা ও করণীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন।

এসময়ে তিনি বলেন, পৌরসভাকে আরো আধুনিক করে গড়ে তুলতে হলে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন। কারণ মেয়রের একার পক্ষে কোন কাজ সঠিকভাবে করা সম্ভব নয়। তিনি বলেন, এই পৌরসভার বয়স খুব বেশী নয়। তিনি প্রথম থেকেই পৌরসভার জনগণের সেবা করে আসছেন। আর এই সেবা করার সুযোগ জনবগণই করে দিয়েছেন। দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। এই ভালবাসার জন্য তিনি পৌরবাসীকে ধন্যবাদ জানান।

উপস্থিত অত্র ওয়ার্ডের জনগণ বলেন, মেয়র আব্দুল মজিদ এর সততা, নিষ্ঠা এবং কর্মদক্ষতার জন্যই কাঁকনহাট পৌরসভা আজ প্রথম শ্রেণিতে উন্নিত হয়েছে। প্রতিটি রাস্তা পাকাকরণ ও সংস্কার, রাস্তায় লাইট স্থাপন ও সৌরবিদ্যুতে মাধ্যমে আলোকিত করনের ব্যবস্থা এবং পানি ও পয়নিস্কাশনের জন্য মাস্টার ও ছোট ছোট অনেক ড্রেন তিনি নির্মাণ করেছেন। শিক্ষার প্রসারে শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগিতা প্রদান এবং সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা অব্যাহত রেখেছেন। এছাড়াও গরীব দু:খিদের আর্থিক সহযোগিতা ও তাদের শতভাগ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে অন্তর্ভূক্ত করার জন্য কাজ করছেন বলে জানান তারা। এছাড়া নারী উন্নয়নে তাদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ প্রদান এবং বিনামূল্যে চিকিৎস সেবা প্রদান অব্যাহত রেখেছেন।

তারা অত্র ওয়ার্ডের অসমাপ্ত কিছু কাজ নিয়ে মেয়রের সাথে মতবিনিময় করেন। সেইসাথে পৌরসভাকে আরো আধুনিকায়ন করতে আসছে পৌরসভা নির্বাচনে মেয়রের সাথে থাকার প্রতিশ্রুতি দেন তারা। মেয়র তাদের কথা শোনেন এবং দ্রুততার সাথে সমাধান করার প্রতিশ্রুতি দেন। সেইসাথে আগামী পৌর নির্বাচনে সরকারী দলীয় প্রার্থীর হয়ে কাজ করার জন্য সবার প্রতি অনুরোধ করেন মেয়র।

এসময়ে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল, যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গসহ দুইশতাধীক জনগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews