1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. admin@zahidit.com : Publisher :
  4. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
করোনাকালেও শিক্ষার্থীদের সহায়তা দিয়ে চলেছে DUAA » Jamuna Protidin
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৩ অপরাহ্ন

করোনাকালেও শিক্ষার্থীদের সহায়তা দিয়ে চলেছে DUAA

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮০ বার পঠিত

অনুপ চক্রবর্তী, বিশেষ প্রতিনিধিঃ

একটি অলাভজনক শিক্ষা সংগঠন হলো “ Dhumketu University Admission Aid” বা সংক্ষেপে DUAA নামে পরিচিত। বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দ্বারা পরিচালিত সংগঠনটি “Public University admission (2020-21) নামক ফেসবুক গ্রুপের মাধ্যমে কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের সহায়তা করে থাকেন এডমিশন বিষয়ক বিভিন্ন ধরণের পোস্ট করে।

পাশাপাশি উচ্চ মাধ্যমিকের বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য বিভাগের সকল বিষয়ের উপর পোস্ট ও ভিডিও ক্লাসের মাধ্যমে।এছাড়াও বিজ্ঞান, মানবিক, ও বাণিজ্য বিভাগের বিভিন্ন বিষয়ের ওপর নিয়মিত পরীক্ষা নেওয়ার মাধ্যমে শিক্ষার্থীদের পড়াশোনামূখী করে রেখেছেন!

করোনাকালে ফ্রি অনলাইন ক্লাস নেওয়ার মাধ্যমে প্রতিনিয়তই শিক্ষার্থীদের সহায়তা করে চলেছে সংগঠনটি।সংগঠনটির সভাপতি একে অভির সাথে কথা বললে উনি বলেন, শিক্ষার্থীদের সঠিক দিকনির্দেশনা ও সার্বিক সেবা দেওয়ার উদ্দশ্যেই আমাদের সংগঠনটি কাজ করে চলেছে।

এখানে শিক্ষার্থীদের সহয়তায় কাজ করছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ,রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়ুয়া আমার সহকর্মীরা এবং তিনি আরও বলেন, ভবিষ্যতেও তাদের এ কাজ চালু থাকবে।এই সংগঠনের এমন কার্যক্রম সত্যিই প্রশংসনীয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews