1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বরিশালের লঞ্চের কেবিন থেকে নারী যাত্রীর লাশ উদ্ধার » Jamuna Protidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
Cialis -Top Ten Questions And Answers ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাসেল বিল্লাল গ্রেফতার এপার বাংলার কথায় ওপার বাংলার ‘ভালোবাসি চলো আবারও’ গলাচিপায় সক্রিয় কালা জ্বর রোগ শনাক্তকরণ সভা গলাচিপা হাসপাতালের শিশু ও প্রসূতি ওয়ার্ড ঝুকিপূর্ণ গণসংযোগে ব্যস্ত শ্যামল সিদ্দিক,জনসমর্থনে নৌকা এগিয়ে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী কমিটির প্রথম সভা পুলিশের অভিযানে নওগাঁর নিয়ামতপুরে অবৈধ ফেন্সিডিল উদ্ধার’ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁর মান্দায় মাছধরাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত,আটক-২ মান্দায় প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের মৃত্যু, আটক ২

বরিশালের লঞ্চের কেবিন থেকে নারী যাত্রীর লাশ উদ্ধার

সাইফুল ইসলাম আকাশ,নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬ বার পঠিত

বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী বিভাগ বরিশাল
এই বিভাগের জেলা গুলো যাতায়াত জন‍্য সড়ক পথ নেই বললেই চলে,নৌ পথে চলাচল করে এই বিভাগের প্রতিটি মানুষ।আর নদী পথে চলাচল বলে প্রতিমূর্হতেই ঘটে যাচ্ছে বিভিন্ন রকম ভয়াবহ ঘটনা।
তারই ধারাবাহিকতায় গত ১৪ই সেপ্টেম্বর ঘটে গেল এক মর্মস্পর্শি ঘটনা।

বিস্তারিত :

গত ১৪ই সেপ্টেম্বর সোমবার বরিশালের পারাবত ১১লঞ্চের সিঙ্গেল কেবিন থেকে ৩৮ বছর বয়সী অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে পারাবত-১১ লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দেয়।

সোমবার ভোরে বরিশাল নদী বন্দরে লঞ্চটি নোঙর করলে সকলে নেমে যায়। পরে লঞ্চের স্টাফরা কেবিন চেক করতে যায়। তখন ৩৯১ নম্বর কেবিনে নারী যাত্রীর মরদেহ দেখতে পায় তারা। এরপর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

লঞ্চ সূত্রে জানা গেছে, ওই কেবিনটি একজন পুরুষের নামে নেয়া ছিল। আর কেবিনের টিকিটে দেয়া তথ্য অনুযায়ী মোবাইল নম্বরে ফোন করা হলে সেটি কুমিল্লার লাকসামে অবস্থানরত এক ব্যক্তি রিসিভ করেন।

ফলে ভুয়া মোবাইল নম্বর দিয়ে কেবিনটি নেয়া হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহ উদ্ধার শেষে সুরতহালে প্রাথমিকভাবে তেমন কিছু পরিলক্ষিত হয়নি।

তবে দরজা খোলা থাকায় প্রাথমিকভাবে সন্দেহ হচ্ছে ওই নারীর সঙ্গে অন্য কেউ ছিলেন।ওসি আরও জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

পাশাপাশি মরদেহ বরিশাল কোতোয়ালি থানা পুলিশের জিম্মায় রয়েছে। মরদেহের ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews