1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. admin@zahidit.com : Publisher :
  4. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ঈশ্বরদীতে নৌকার গণসংযোগে নারীরা মাঠে নেমেছে » Jamuna Protidin
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ড্রাইভার হত্যায় ২৫ জনের বিরুদ্ধে মামলা,মোটরসাইকেল বাহিনীর আটক ৫ কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া দুইজন সদস্য আটক রাজশাহীতে ১টি বন্দুক উদ্ধার’ অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তিন পরিকল্পনাকারী রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দীর স্ত্রীকে জিম্মি করে ভাগিয়ে নিয়ে গেলেন কারারক্ষী! সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারত থেকে আমদানি করা পেঁয়াজের বেশিরভাগই পঁচা! রাজশাহীতে জোরকরে বাড়ি দখলের অভিযোগ শিবগঞ্জের উথলীতে অযত্ন অবহেলায় সার্বজনীন কালি মন্দির,রক্ষার্থে কমিটি গঠন বড়াইগ্রামে মারপিট করে মোটরসাইকেল ভাংচুরসহ নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ আখাউড়ায় পুকুরে বিষ প্রয়োগে ৩৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ আত্মহত্যা |

ঈশ্বরদীতে নৌকার গণসংযোগে নারীরা মাঠে নেমেছে

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ বার পঠিত

ঈশ্বরদীতে নৌকার গণসংযোগে নারীরা মাঠে নেমে পড়েছে। কাক ডাকা ভোর হতে রাত ১০টা পর্যন্ত লাগাতারভাবে তাঁরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এবারের উপনির্বাচনে শুধু ভোটাদের বাড়ি বাড়ি নয়, নারীরা হাট-বাজারেও গণসংযোগ করছেন। বিপুল ভোটে নৌকা বিজয়ী করতে বিভিন্ন শ্রেণী ও পেশার নারীরা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এসব প্রচার-প্রচারণায় নেতৃত্ব দিচ্ছেন পাবনা জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনূর ফেরদৌস কণা ও ঈশ্বরদী উপজেলা কমিটির আহব্বায়ক ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।

বুধবার সকালে প্রচারণার সময় কোহিনূর ফেরদৌস কণা বলেন, দেশে নারী সমাজের অধিকার প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর অবদান আজ বিশ্বে ব্যাপক ভাবে প্রশংসিত।

উপনির্বাচনে পাবনা-৪ আসনে নৌকার প্রার্থি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস বিজয়ী হলে নারীদের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করেবেন।

আতিয়া ফেরদৌস কাকলি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে নারীদের ইপিজেডসহ শিল্প, কলকারখানায় কর্মসংস্থানের ব্যবস্থা করায় ঈশ্বরদীতে নারীরা কেউ আর বেকার নেই। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা। তার কাছ থেকেই আমরা মার্তৃছায়া পেয়েছি। এই ছায়াতেই ছিলাম এবং থাকব।

জেলার সহ-সভাপতি আইরিন কিবরিয়া কেকা বলেন, আগামী ২৬ তারিখের নির্বাচনে সর্বস্তরের নারীরা নূরুজ্জামান বিশ্বাসের নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।

জেলার অর্থ সম্পাদক আজমেরী হাসনাত কেকা বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র আমরা ভোটারদের মধ্যে তুলে ধরছি। নারীসহ অন্যান্য ভোটারদের মাঝে নৌকায় ভোট দেয়ার জন্য গণজোয়ার সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews