1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. admin@zahidit.com : Publisher :
  4. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বাবার পরে ছেলেকে চেয়ারম্যান হিসেবে চায় কুশাখালীবাসী » Jamuna Protidin
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ড্রাইভার হত্যায় ২৫ জনের বিরুদ্ধে মামলা,মোটরসাইকেল বাহিনীর আটক ৫ কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া দুইজন সদস্য আটক রাজশাহীতে ১টি বন্দুক উদ্ধার’ অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তিন পরিকল্পনাকারী রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দীর স্ত্রীকে জিম্মি করে ভাগিয়ে নিয়ে গেলেন কারারক্ষী! সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারত থেকে আমদানি করা পেঁয়াজের বেশিরভাগই পঁচা! রাজশাহীতে জোরকরে বাড়ি দখলের অভিযোগ শিবগঞ্জের উথলীতে অযত্ন অবহেলায় সার্বজনীন কালি মন্দির,রক্ষার্থে কমিটি গঠন বড়াইগ্রামে মারপিট করে মোটরসাইকেল ভাংচুরসহ নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ আখাউড়ায় পুকুরে বিষ প্রয়োগে ৩৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ আত্মহত্যা |

বাবার পরে ছেলেকে চেয়ারম্যান হিসেবে চায় কুশাখালীবাসী

কামরুল হাসান হ্নদয়,লক্ষীপুর
  • প্রকাশের সময়: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭২ বার পঠিত

বাবার লালিত স্বপ্ন ও রেখে যাওয়া প্রাণপ্রিয় ইউনিয়নের মানুষের সেবায় নিয়োজিত থাকতে চান, লক্ষ্মীপুর সদর উপজেলার ১৮নং কুশাখালী ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত নুরুল আমিনের জ্যেষ্ঠ পুত্র মু. রাফি নাহিদ।

মু. রাফি নাহিদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ২০১০ সালে বাংলা ভাষা ও সাহিত্যে স্নাতকোত্তর শেষ করেন। এরপর রুপাচরা জনতা ডিগ্রী কলেজে বাংলা প্রভাষক হিসেবে যোগদান করেন। এবং সুনামের সাথে গড়ে তুলছেন বহু দেশ কারিগর।

সুনামধন্য প্রভাষক এবং একজন সুপরিচিত সঞ্চালক রাফি নাহিদ। জেলা প্রশাসনের বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনা ও জেলা ক্রীড়া সংস্থার সকল অনুষ্ঠানের সঞ্চালনা করেও কুড়িয়েছেন অনেক সুনাম।
প্রধানমন্ত্রীর কার্যালয় ও জেলার প্রশাসনের যৌথ সমন্বয়ে “আলোকিত লক্ষ্মীপুর” নামে ভিডিও ডক্যুমেন্টারিতে কণ্ঠ দিয়েছেন রাফি নাহিদ।

রাফি নাহিদ জেলার সংস্কৃতি ও সামাজিক কাজেও রেখেছেন বিরাট অবদান। জেলার আন্যতম বড়ো সাংস্কৃতিক সংগঠন ‘নিক্কণ সাংস্কৃতিক সংসদ’র এর প্রতিষ্ঠাতা ও সভাপতি। অনেকবার রক্তদান করে বাঁচিয়েছেন অনেক প্রাণ।

করোনাকালীন সময়ে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও সচেতনতামূলক কাজ করেছেন তিনি। এবং দৈনিক খোঁজখবর নিচ্ছেন সর্বস্তরের মানুষের।

প্রয়াত নুরুল আমিন চেয়ারম্যান-ই কুশাখালী ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি ১৯৭৩ সাল থেকে কুশাখালী ইউনিয়নবাসীর জন্য নিজ হাতে সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। তৈরি করেছেন এলাকার বিভিন্ন সড়ক। ভাঙা পুল, কালভার্ট নির্মাণ এবং জনগণের সুখে, দুঃখে ছায়ার মত পাশে ছিলেন জীবনের শেষ অবধি। দুর্গম এলাকাটিকে করেছেন জেলার অন্যতম ইউনিয়ন।

তিনি কুশাখালী ইউনিয়নকে জেলার সেরা ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন এবং চারবারের সফল চেয়ারম্যান হয়ে সুনাম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন।

ওনারই ধারাবাহিকতায় এবং বাবার লালিত স্বপ্নগুলো

পূরণের জন্য এলাকার আপামর জনগণ ওনার জ্যেষ্ঠ পুত্র মু. রাফি নাহিদকে চেয়ারম্যান হিসেবে চাচ্ছেন এবং চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার আহবান করছেন। যেনো, বাবার মতো করে ছেলেও এই ইউনিয়নটিকে সাজাতে পারেন উজ্জ্বল নক্ষত্রের মতো।

অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং এলাকার বিভিন্ন কর্মকাণ্ডের অংশীদার হিসেবে থাকতে চান রাফি নাহিদ। অব্যাহত রাখতে চান বাবার সুনাম ও জনগণের সেবা।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews