1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ-২ » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ-২

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ বার পঠিত

রাজশাহীর পবা থানাধীন হারুপুরে পদ্মা নদীতে ১৩ জন যাত্রী নিয়ে একটি ছোট ইঞ্জিনচালিত নৌকা ডুবে গেছে। তাদের মধ্যে ১১ জন কোনমতে সাঁতরে তীরে ফিরে আসলেও বাকি দুই’জন নিখোঁজ রয়েছে। শুক্রবার (২৫শে সেপ্টেম্বর) বিকেল আনুমানিক ৫ ঘটিকার দিকে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে রাজশাহীর ফায়ার সাভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যম কর্মীদের জানান, শুক্রবার বিকেলে ১৩ জন যাত্রী একটি ছোট ইঞ্জিনচালিত নৌকা নিয়ে পদ্মা নদীতে বেড়াচ্ছিলো। বিকেল ৫ টার দিকে নৌকাটি পদ্মার হারুপুরে ডুবে যায়। সেই সময় ১১ জন যাত্রী স্থানীয় লোকজনের সহায়তায় ও সাঁতরে তীরে এসে পৌঁছাতে সক্ষম হন। তবে অপর বাকি দুইজন নিখোঁজ রয়েছেন।

জাকির হোসেন আরো জানান, নৌকা ডুবিতে নিখোঁজদের মধ্যে সুচনা নামের একজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং রিমন নামের একজন অষ্টম শ্রেণির ছাত্র রয়েছে। এদিকে উদ্ধারকৃতদের মধ্যে দুই’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরী দল কাজ করে চলেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews