1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নওগাঁর মান্দায় মাছধরাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত,আটক-২ » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

নওগাঁর মান্দায় মাছধরাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত,আটক-২

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৭০ বার পঠিত

নওগাঁর মান্দায় আপন ঘাতক ছোট ভাই এবং ভাতিজার লাঠির আঘাতে মোঃ বয়েজ উদ্দিন নামের (৭০) বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে। এঘটনায় ছোট ভাই এবং ভাতিজাকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (২৭শে সেপ্টেম্বর) দুপুরের দিকে জেলার মান্দা উপজেলার কালিকাপুর ইউনিয়নের চকগৌড়ী সোনার পাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সাধারণ মানুষ এবং মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে থেকে জানা যায়, রবিবার দুপুরের দিকে মাছ ধরাকে কেন্দ্র করে নিহতের ছোট দুই ভাই হাকিম, হাবিবর এবং হাকিমের ছেলে সুলতান আকর্ষীক ভাবে তার বাড়িতে এসে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। এক পর্যায়ে মারপিট সয়তে না পেরে জেহের আলী মাটিতে পড়ে যায়।

তার অবস্থা আশংকা জনক দেখে স্থানীয়দের সহায়তায় জেহের আলীকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পরিক্ষা নিরিক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। এদিকে স্থানীয় এলাকাবাসীর অভিমত পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে বয়েজ উদ্দিনের বাড়িতে এসে তাকে মধ্যযুগিয় কায়দায় মারপিটের মাধ্যমে নির্যাতন চালিয়ে হত্যা করে।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের জানান, উক্ত ঘটনায় নিহতের ছোট ভাই হবিবর রহমান এবং ভাতিজা সুলতানকে আটক করতে সক্ষম হয়েছি। এবিষয়ে থানায় ইতোমধ্যেই একটি মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews