1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
লোহাগড়ায় বাঁধাকপি চাষে কৃষকের বাম্পার ফলন » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

লোহাগড়ায় বাঁধাকপি চাষে কৃষকের বাম্পার ফলন

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময়: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৮ বার পঠিত
নড়াইলের লোহাগড়া উপজেলার চরকালনা গ্রামের তকদির মোল্লার ছেলে বিল্লাল মোল্য (৪০) এবছর মাত্র ৪৫ শতক জমির উপর ৬ হাজার বাঁধাকপি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কার্যক্রম মেনে কৃষিতে বাম্পার ফলন ফলিয়েছেন মহামারী এই করোনা কালীন সময়ে।
বিল্লাল মোল্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা অনুসরণ করে আমি মহামারী করোনা কালীন সময়ে কৃষি কাজে অগ্রসর হই আমার অক্লান্ত পরিশ্রমে গড়ে ওঠে মাত্র ৪৫ শতক জমির উপর ৬ হাজার বাঁধাকপি। এবং ৬ হাজার বাঁধাকপি মধ্যে রোগ-জীবাণুর হাত থেকে ৬ হাজার বাঁধাকপি রক্ষা করতে পেরে খুবই আনন্দিত।
তিনি আরো বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কার্যক্রম মেনে আমার এই অক্লান্ত পরিশ্রম করোনাকালীন সময়ে সফল হয়েছে এবং এবছর ৪ লক্ষ টাকার বাঁধাকপি বিক্রয় হবে বলে আমি আশাবাদী। তিনি আরো বলেন করোনাকালীন সময়ে আমরা বসে না থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কথা অনুসরণ করে কৃষি কাজে অগ্রসর হই।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews