1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
প্রাথমিকে প্যানেল শিক্ষক নিয়োগের দাবিতে বগুড়ায় মানববন্ধন » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

প্রাথমিকে প্যানেল শিক্ষক নিয়োগের দাবিতে বগুড়ায় মানববন্ধন

রশিদুর রহমান রানা,শিবগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময়: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫ বার পঠিত

সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্যানেল শিক্ষক নিয়োগের দাবিতে পূর্বঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২০১৪ স্থগিত (২০১৮) সালে অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটি বগুড়া জেলা শাখার আয়োজনে গতকাল বুধবার বগুড়া শহরের সাতমাথায় সকাল ১০.৩০ মিনিট হইতে ঘণ্টাব্যাপী স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

২০১৪ স্থগিত (২০১৮ সালে অনুষ্ঠিত) সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটি বগুড়া জেলা শাখার আহবায়ক রাশেদুল ইসলামের সভাপতিত্বে উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন আইনুন নাহার,সোহেল রানা,শফিউল আলম।

এ সময় উপস্থিত ছিলেন মীম আক্তার,রেশমা, নিলুফা ইয়াসমিন,কানিজ ফাতেমা,মৌসুমি আক্তার,সোনিয়া আক্তার সহ বগুড়া জেলার সকল প্যানেল প্রত্যাশি।

উল্লেখ্য, ২০১৪ সালে সার্কুলার হওয়া প্রাথমিক শিক্ষক নিয়োগে আবেদনকারী প্রার্থী ছিল ১৩ লক্ষ। যে স্থগিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ২০১৮ সালে। লিখিত পরীক্ষায় মেধায় উত্তীর্ণ হয় ২৯৫৫৫ জন। উত্তীর্ণের হার ২.৩%। যেখান থেকে সে সময় নিয়োগ দেওয়া হয়েছিল ৯৭৬৭ জন শিক্ষককে। তারপর থেকেই ২০১৪ (স্থগিত) ২০১৮ অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয় পরীক্ষার প্যানেল প্রত্যাশী ব্যানারে প্যানেলের দাবীতে নানা কর্মসূচী পালন করে আসছেন তারা।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews