1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নবনিযুক্ত উপাচার্যকে ইবি তরুণ কলাম লেখক ফোরাম'র শুভেচ্ছা » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

নবনিযুক্ত উপাচার্যকে ইবি তরুণ কলাম লেখক ফোরাম’র শুভেচ্ছা

ইবি প্রতিনিধি
  • প্রকাশের সময়: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪ বার পঠিত

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালামকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ফোরামের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালীউল্লাহ সাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় নবনিযুক্ত উপাচার্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, শিক্ষার পরিবেশ ও গুণগত মানােন্নয়ন এবং সেশনজট পূর্ণরূপে নিরসনে বিশেষ পদক্ষেপ গ্রহণ করবেন এই কামনা করি। আপনার দূরদর্শী নেতৃত্বে শিক্ষা, গবেষণা, সংস্কৃতি, ক্রীড়াঙ্গনে দেশের সীমা পেরিয়ে বিশ্ব দরবারে ইসলামী বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল হবে এই আশাবাদ ব্যক্ত করে আপনার উত্তরােত্তর সাফল্য কামনা করছি। একইসাথে নবনিযুক্ত উপাচার্যের চৌকস নেতৃত্বগুণে বিশ্ববিদ্যালয়ের চলমান উন্নয়ন আরো বেগবান হবে এই প্রত্যাশা করেন তারা।

এছাড়া শুভেচ্ছা বার্তায় সদ্য উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী-কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অভাবনীয় উন্নয়নে তাঁর অবদান স্মরণীয় থাকবে বলেও মন্তব্য করেন তারা।

উল্লেখ, ইসলামী বিশ্ববিদ্যালয় আইন, ১৯৮০ এর ১০ (১) ধারা অনুসারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযােগাযােগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর (অবসরপ্রাপ্ত) ড. শেখ আবদুস সালামকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে নিয়োগ করেছের রাষ্ট্রপতি ও চ্যান্সেলর। আগামী ৪ বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews