1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
শেরপুরের শ্রীবরদী পৌরসভার নির্বাচনে মেয়র হতে চান হাবিবুল্লাহ হাবি » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

শেরপুরের শ্রীবরদী পৌরসভার নির্বাচনে মেয়র হতে চান হাবিবুল্লাহ হাবি

তারিকুল আলম(তমাল),শেরপুর
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৫৩ বার পঠিত

শেরপুরের শ্রীবরদী পৌরসভার দু’বার কাউন্সিলর নির্বাচিত হয়ে এবার মেয়র হতে চান হাবিবুল্লাহ হাবি।দীর্ঘদিন যাবত এলাকার নানা কারণে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোসহ সমর্থন আদায়ে কাজ করে যাচ্ছেন।

বুধবার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি তুলে ধরেন নানা তথ্য।

জানা যায়, হাবিবুল্লাহ হাবি শ্রীবরদী পৌরসভার সাতানী মথুরাদী মহল্লার মৃত হাফেজ উদ্দিনের ছেলে। জনপ্রিয়তার কারণে পরপর দুইবার কাউন্সিলর পদে নির্বাচিত হর।এবার পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হিসাবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

তিনি পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি হন। পরে ২০১৭ সালে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য।এছাড়াও সামাজিক সংগঠনের সাথে তার রয়েছে সম্পৃক্ততা। তিনি মসজিদ, মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি অনুদানের পাশাপাশি ব্যক্তিগত সহয়তা করে যাচ্ছেন।

তিনি বলেন, ভোটারদের দাবিতেই পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছি। আমি মেয়র নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews