1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
গলাচিপায় মানব সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন ডা. মো. ফজলুর রহমান » Jamuna Protidin
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
রাত পার হলেই মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচন  হযরত গাজী নুরুজ্জামান পেটান শাহ মাইজভান্ডারীর (রঃ) খোশরোজ শরীফ উদযাপন নড়াইলে সড়ক দুর্ঘটনায় নিহত-১ দূর্গাৎসব উপলক্ষে মহানগরীসহ ৯টি উপজেলার প্রায় শতাধিক মন্দিরকে জেলা পরিষদের চেক বিতরণ মোহনপুরে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান  পুঠিয়ায় পানিতে ডুবে বুদ্ধি-প্রতিবন্ধি যুবকের রহস্যজনক মৃত্যু’ সঠিক জানতে লাশ ময়না তদন্তে র‍্যাব-৫ এর বিরতিহীন চলমান অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ মান্দায় ব্যতিক্রমী প্রতিমায় দূর্গাপুজার আয়োজন পাঁচবিবিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ মোহনপুরে শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে সভা অনুষ্ঠিত

গলাচিপায় মানব সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন ডা. মো. ফজলুর রহমান

সঞ্জিব দাস,গলাচিপা(পটুয়াখালী)
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৫৩ বার পঠিত

পটুয়াখালীর গলাচিপায় মানব সেবায় নিজেকে গড়ে তুলছেন ডা. মো. ফজলুর রহমান। সেবাই তার কাছে পরম ধর্ম। মানবসেবার মহান ব্রত নিয়েই একজন চিকিৎসক হিসেবে নিজেকে গড়ে তুলছেন তিনি। খেটে খাওয়া থেকে শুরু করে সব শ্রেণীর রোগীদের সঠিক সেবা নিশ্চিত করতে ৬৫ বছর বয়সী ডা. মো. ফজলুর রহমান দায়িত্ব ও সচেতনতার পরিচয় দিচ্ছেন।

সহৃদয়তার কারণে রোগীরাও তাকে পছন্দ করেন। তার সম্পর্কে সবাই জানেন, তিনি গরিবের ডাক্তার। মানব সেবায় নিজেকে গড়ে তুলছেন ডা. মো. ফজলুর রহমান এ কারণে রোগীরা তাকে সম্মান আর আস্থার সঙ্গে সম্বোধন করেন।

দীর্ঘ সময় তিনি রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বাজার ও কলাগাছিয়ায় খারিজ্জমা বাজার কমিউনিটি ক্লিনিক-এ সুনামের সাথে চাকুরি করেন। তার কাছে নিয়মিত সেবা নেওয়া রোগী রনজিৎ দাস বলেন, আমি ডাক্তার সাহেবের কাছে মন খুলে মনের কথা বলতে পারি। তিনি যেন নিজের ভাইয়ের মত আমাকে সেবা দিয়ে থাকেন। তিনি একজন মাটির মানুষ এবং তার চিকিৎসা নিয়ে আমি সন্তুষ্ট। তার চিকিৎসা সেবা অনেক ভাল।

আজ সকালে একটি গরিব মেয়ে মটর সাইকেলে দূর্ঘটনায় আহত হলে তাকে বিনা মূল্যে চিকিৎসা সেবা দিয়ে তিনি মেয়েটির বাবার মন কেড়ে নিলেন। এরকম শত শত মানুষের মনের মধ্যে আছেন তিনি।

ডা. মো. ফজলুর রহমান বলেন, ‘শৈশব থেকেই স্বপ্ন দেখতাম, চিকিৎসক হয়ে মানবসেবা করবো। বাবা ও মা আমাকে উৎসাহ দিতেন। কঠোর শ্রম আর একাগ্রতায় ধীরে ধীরে চিকিৎসক হিসেবে নিজেকে গড়ে তুলছি। মানবসেবায় নিয়োজিত থেকে আমি মানসিকভাবেও সন্তুষ্ট’। এখন আমি অবসরে গিয়েও মানুসের সেবা করে যাচ্ছি।

আমার চেম্বার কালিবাড়ি রোডে আপনারা যেকোন সময় আমার সাথে দেখা করে সেবা নিতে পারেন। আমি আমার যথাসাধ্য চেষ্টা করব। আল্লাহ যেন মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি সে তৌফিক দেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews