1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
সোনাগাজীতে প্রাথমিক শিক্ষার বৈপ্লবিক পরিবর্তন ঘটবে চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

সোনাগাজীতে প্রাথমিক শিক্ষার বৈপ্লবিক পরিবর্তন ঘটবে চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৬৬ বার পঠিত

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সোনাগাজী শাখার উদ্যোগে উপজেলায় নব নিয়োগ প্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার (মিলি), প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার ওয়াহিদুর রহমান, চর-মজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন (মিলন), নবাবপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন।

অনান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মোতালেব (রবিন), উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক মোরশেদুল হক (মেনন), মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ মাহফুজ আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইসমাইল হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল জলিল প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সোনাগাজী উপজেলা শাখার সভাপতি জনাব এ কে এম শরিয়ত উল্ল্যাহ।

সকাল ১১টায় মতিগঞ্জস্থ সমিতি নিজস্ব ভবনের জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানে কর্মসূচি শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠ করা হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সুনিল রায় ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন প্রাথমিক শিক্ষার গুনগত মানউন্নয়ন, করোনাকালীন প্রাথমিক শিক্ষা ও করনা পরবর্তীতে শিক্ষকদের করনীয়, শিক্ষক সমিতি ভবনের অবকাঠামোগত উন্নয়ন, সকল শিক্ষকদের একই ছাদের নিচে আনতে নির্বাচনের ব্যাবস্থা, নবীন শিক্ষকদের মেধা ও সৃজনশীলতার সর্বোচ্চ ব্যাবহার ইত্যাদি বিষয়ে দিক নির্দেশনা দেন।
নবাগত শিক্ষকদের মধ্যে বক্তব্য ও অনুভূতি ব্যাক্ত করেন সরকারি শিক্ষক আজগর হোসেন ও প্রিয়াংকা কর। প্রাথমিক শিক্ষার উন্নয়নে তাদের সর্বোচ্চ চেস্টা, মেধা ও পরিশ্রম দিয়ে যাবেন বলে আশ্বস্ত করেন।

সভাপতি এ কে এম শরিয়ত উল্ল্যাহ আগত অতিথিদের মাঝে শিক্ষকদের কল্যানে গঠিত ঐতিহ্যবাহী প্রাথমিক শিক্ষক সমিতির বিভিন্ন ইতিহাস তোলে ধরেন। তিনি সকল শিক্ষকদের একমাত্র মিলনস্থল উপজেলা শিক্ষক সমিতি ভবনটি অবকাঠামোগত উন্নয়নের জন্য উপজেলা চেয়ারম্যান এর দৃষ্টি আকর্ষন করেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews