1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
আমিনার পাশে চেয়ারম্যান নেওয়াজ নিশাত » Jamuna Protidin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা ত্রিশালে আইসিটি শিক্ষক ফোরামের বর্ষপূর্তি ও মতবিনিময় সভা-২০২০ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক নিরাপদ সড়ক চাই এর রাজশাহী শাখার উদ্যোগে চলমান জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নড়াইলে চোরাইকৃত ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক লোহাগড়ায় সেতু নির্মাণে অনিয়ম-স্থান ও নকশা পরিবর্তনের অভিযোগ নাগরিক ব্যস্ততায় শীতের সকাল বেলকুচিতে ২১ জেলের কারাদণ্ড,২৫ হাজার মিটার জাল ধ্বংস

আমিনার পাশে চেয়ারম্যান নেওয়াজ নিশাত

শাহিনুর রহমান প্রান্ত,লালমনিরহাট
  • প্রকাশের সময়: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৯২ বার পঠিত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় আমিনা নামে এক মেয়ের সন্তানের চিকিৎসা এবং যাবতীয় সকল খরচ ব্যয় করে যাচ্ছেন বুড়িমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত রহমান।

আমিনার চিকিৎসার জন্য নিজস্ব এ্যাম্বুলেন্সে রংপুর রোজ হাসপাতালে ভর্তি করিয়ে দেন। এর পর আমিনা ছেলে সন্তানের জন্ম দেয় তার ছেলে সন্তান এবং তার চিকিৎসার সকল খরচ ব্যায় করে যাচ্ছেন তিনি। সবসময় তার পরিবার এবং তার চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন। যদিও তার সহধর্মিণী খুবই অসুস্থ এমতাবস্থায়ও তিনি মানুষের সেবায় কখনো পিছপা হননি। শুধু আমিনা খাতুনই নয়, এরকম হাজারো পরিবারের পাশে সর্বদা বটগাছের ছায়া হয়ে আছেন বুড়িমারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু সাঈদ নেওয়াজ নিশাত।

এ ঘটনায় বুড়িমারী ইউপি চেয়ারম্যান মোঃ নেওয়াজ নিশাত বলেন, আমিনা খাতিনের এর আগে থেকে যত প্রকার সমস্যা হয়েছিলো আমি সব গুলোতে তার সমাধান করেছি। বর্তমান সময়ে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে আমি আমার নিজস্ব এম্বুলেন্সে করে রংপুর রোজ হাসপাতালে ভর্তি এবং চিকিৎসা সেবা সহ সকল প্রকার খরচ এখন পর্যন্ত বহন করে আসছি। এরপর মেয়েটি পুত্র সন্তানের জন্ম দেন। আমিনা এবং তার সন্তানের সকল খরচ আমি বহন করে আসছি।

এছারা আরো বলেন, আমেনা কে আজ মেডিকেল থেকে রিলিজ দেওয়া হয়। মেডিকেলের সকল খরচ ও গাড়ি ভাড়া করে তার সন্তান ও তার পরিবারের সকল সদস্যদের বাড়ির উদ্দেশ্য পাঠিয়ে দেই।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews