1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
পাইকগাছায় উপ-নির্বাচনে অব্যাহত সন্ত্রাস ও নির্বাচন আচরণবিধি লংঘনের প্রেক্ষিতে বিএনপির সংবাদ সম্মেলন » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

পাইকগাছায় উপ-নির্বাচনে অব্যাহত সন্ত্রাস ও নির্বাচন আচরণবিধি লংঘনের প্রেক্ষিতে বিএনপির সংবাদ সম্মেলন

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা(খুলনা)
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৫২ বার পঠিত

খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সরকারি দলের অব্যাহত সন্ত্রাস ও নির্বাচন আচরণ বিধি লংঘনের প্রেক্ষিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় বিএনপি মনোনীত প্রার্থী ডাঃ আব্দুল মজিদের প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় লিখিত বক্তব্য পড়ে শোনান খুলনা জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচনী প্রচারণা শুরুর পূর্বেই বিএনপির প্রার্থী আব্দুল মজিদ ও তার সঙ্গীয়দের উপর আলমতলায় আওয়ামীলীগের লোকজন হামলা করে।

এরপর ৮ অক্টোবর গড়ইখালীর পাতড়াবুনিয়ায় জেলা সাংগঠনিক সম্পাদক সামছুল আলম পিন্টুর উপর, ৯ অক্টোবর পাইকগাছার জিরো পয়েন্টে ছাত্রদলের যুগ্ম আহবায়ক নাজমুল হুদা মিন্টু, রুহিন ও ওয়াদুদের উপর? হামলা করে। ৪ অক্টোবর সোলাদানার ভিলেজ পাইকগাছায়, ৬ অক্টোবর গদাইপুর চরমলই নামকস্থানে ধানের শীষের প্রচার মাইক ভাংচুর করে।

সংবাদ সম্মেলনে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেন, গড়ইখালী, লস্কর, চঁাদখালী, হরিঢালী ইউনিয়নে আওয়ামীলীগের কতিপয় নেতৃবৃন্দ বিএনপি নেতাকর্মীদের নানাভাবে হুমকি-ধামকি অব্যাহত রেখেছে।

২০ অক্টোবর নির্বাচনের দিন কেউ বিএনপির এজেন্ট হলে নির্বাচনের পরে তাদেরকে বাড়ী-ঘর জালিয়ে দেয়ার হুমকি দেয়ায় তিনি তীব্র নিন্দা জানান। বিষয়টি দেখভালের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

এ ব্যাপারে থানা ও সহকারী রিটার্নিং অফিসার সংগঠিত ঘটনার বর্ণনা দিয়ে লিখিত অভিযোগের বিষয়টি দ্রুত আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণের আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক আমির এজাজ খান, এ্যাড. জি,এ সবুর,মনিরুজ্জামান মন্টু, অধ্যাপক তরিকুল ইসলাম, সবুর,এড,মোমরেজুল ইসলাম,শেখ আঃ রশিদ,আবু হোসেন বাবু সামছুল আলম পিন্টু, বাপ্পী, এসএম এমদাদুল হক,ও বিএনপির জেলা ও উপজেলার সকল স্তরের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews