1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
সম্পৃক্ততা না থাকার পরও প্রধানমন্ত্রীর গাড়িবহর হামলা মামলার আসামী এ্যাড. আব্দুস সাত্তার,পরিবারে হতাশা » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় সোলাদানা ইউনিয়নে ইউপি সদস্য ও অন্ত্যজ পরিষদের সাথে মতবিনিময় কেশবপুরে চারুপীঠ আর্ট স্কুলের উদ্যোগে ৬৮টি কম্বল বিতরণ কেশবপুরে বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় আটক ১১ রাসিক মেয়র লিটনের সাথে নব-নির্বাচিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ বেলকুচিতে স্কুল ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করলেন ইউএনও! রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন বেলকুচিতে স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চারঘাট থানার ওসির বিদায় ও নবাগত ওসির বরণ অনুষ্ঠান চাঁদাবাজির মামলায় আটক ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের পাম্প হউজিং এর হাইড্রলিক টেস্ট সম্পন্ন

সম্পৃক্ততা না থাকার পরও প্রধানমন্ত্রীর গাড়িবহর হামলা মামলার আসামী এ্যাড. আব্দুস সাত্তার,পরিবারে হতাশা

আর.ফেরদৌস রনি,কালিগঞ্জ
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৬৬ বার পঠিত

 

সম্পৃক্ততা না থাকার পরও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহর হামলা মামলার শিকার সাতক্ষীরা জজ কোর্ট এর বিজ্ঞ আইনজীবী, সাতক্ষীরা আইনজীবী সমিতির সাবেক দুইবারের নির্বাচিত সাধারণ সম্পাদক, কালিগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি, ধলবাড়িয়া ইউনিয়ন থেকে নির্বাচিত সাবেক দুইবারের চেয়ারম্যান এ্যাড. শেখ আব্দুস সাত্তার। তিনি ২০০২ সালে গাড়িবহর হামলার সময় তিনি বিএনপির কোন পদে পদাসীন ছিলেন না। বর্তমানে মামলাটি হাইকোর্ট বিভাগে চলমান আছে এবং যে কোন সময় এ মামলার রায় হতে পারে। ফলে অনেকটা দুঃচিন্তা ও হতাশার মধ্য দিয়ে দিন কাটছে তার স্ত্রী, একমাত্র পুত্র, দুই কন্যা সন্তান সহ পরিবারের। মামলার আসামী এ্যাড. আব্দুস সাত্তারের চোঁখে মুখেও দেখা গেছে হতাশার চিহ্ন। মামলা সম্পর্কে তিনি বলেন, “আমি সম্পূর্ণ নির্দোষ। এই মামলায় আমার কোন সম্পৃক্ততা নেই। মামলার এজাহারে আমার নাম ছিলো না। আমি তখন বিএনপির নেতৃত্বে ছিলাম না। তাছাড়া ঘটনাটি ঘটে অন্য উপজেলায়। মামলার প্রধান আসামী বিএনপির সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিবের সাথে তখনও আমার পরিচয় ছিলো না। ২০১৩ পরবর্তী সময়ে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির একটা জায়গা নিয়ে পুলিশ সুপার অফিসের সাথে দ্বন্দ্ব বাঁধে। আমি ওই সময় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক থাকায় আইনজীবী সমিতির পক্ষে কর্মসূচি গ্রহণ করলে এবং কর্মসূচিতে নেতৃত্ব দিলে তৎকালীন জেলা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীরের সাথে চরম বিরোধ সৃষ্টি এবং কথা কাটাকাটি হয়। ফলে ২০১৫ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহর হামলা মামলা সহ আমাকে অনেক মামলার চার্জশিটে আসামি করা হয়। মামলাটি নিয়ে আমি দারুণ দুঃচিন্তায় আছি।”

উল্লেখ্য, সাতক্ষীরা সদর হাসপাতালে ধর্ষণের শিকার হয়ে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধার স্ত্রীকে দেখতে ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরায় যান তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেখা শেষে সড়ক পথে ঢাকায় ফেরার পথে কলারোয়া উপজেলা বিএনপি অফিসের সামনে শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। শেখ হাসিনাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। বোমা বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে। এতে আহত হন শেখ হাসিনার সফরসঙ্গী কেন্দ্রীয় আওয়ামী লীগের কয়েকজন নেতাসহ স্থানীয় নেতাকর্মী ও সাংবাদিক। ওই ঘটনায় কলারোয়া উপজেলা আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন কলারোয়া থানায় মামলা করতে গেলে তা গ্রহণ করা হয়নি। ২০১৫ সালে মামলার নতুন করে চার্জশিট গঠন করা হয়। এতে আসামি করা হয় এ্যাড. আব্দুস সাত্তার কে।
সৎ ও পরোপকারী হিসেবে এ্যাড. আব্দুস সাত্তারের পরিচিতি আছে তার নিজের উপজেলায়। তিনি দলীয় নেতাকর্মী ছাড়াও গরিব, দুঃখী, অসহায়দের আদালতে সম্পূর্ণ ফ্রী আইনি সহায়তা দিয়ে থাকেন। ইউনিয়ন চেয়ারম্যান থাকাকালীন তার ইউনিয়নে অভূতপূর্ব উন্নয়ন হয়। তাই এই সৎ ও পরোপকারী জনপ্রিয় এই ব্যক্তিটির উক্ত মামলা থেকে অব্যাহতি চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আবেদন জানিয়েছেন এ্যাড. আব্দুস সাত্তারের পরিবার সহ উপজেলার সাধারণ জনগন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews