1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেলের দাবিতে ৩য় দিনের কর্মসূচি হিসেবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সামনে অবস্থান কর্মসূচি » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেলের দাবিতে ৩য় দিনের কর্মসূচি হিসেবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সামনে অবস্থান কর্মসূচি

যমুনা প্রতিদিন অফিস
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৫১ বার পঠিত

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সংকট নিরসনে প্যানেল পদ্ধতি চালু ও প্যানেলে নিয়োগের দাবীতে গতকাল ১১ অক্টোবর রবিবার সকাল ৬ টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পানল করছে প্যানেল প্রত্যাশী ২০১৮ এর কমিটি।

আজকের নতুন কর্মসূচি হিসেবে কাফনের কাপড় পরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সামনে অবস্থান নিয়েছেন প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেল প্রত্যাশীরা। তারা আরো বলেন দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরবেন না।

এই শান্তিপূর্ণ কর্মসূচিতে সকল প্যানেল প্রত্যাশী তাদের অভিবাবকবৃন্দ কে অংশ গ্রহনের আহবান জানানো হয়।

এই শান্তিপূর্ণ কর্মসূচিতে সুশীল সমাজ, শিক্ষক সংগঠন ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গের সর্মথন কামনা ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতার কামনা করা হয়।

প্যানেল প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল কাদের বলেন দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি চলবে। এবং মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দাবী মেনে না নেওয়া পর্যন্ত আমরা প্রেসক্লাব থেকে সরে যাব না।।

সাধারণ সম্পাদক আবু হাসানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন আমরা এর আগেও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছিলাম এবার আমরা আমাদের দাবী আদায় করেই ঘরে ফিরব।। সেই কর্মসূচিতে সকল প্যানেল প্রত্যাশীদের অংশগ্রহণের জন্য তিনি আহবান জানান।।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews