1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বিসিএসআইআর রাজশাহীর চাকরীচ্যুত ৫৩ কর্মচারীকে পুনর্বহালে ১৫ দিনের আল্টিমেটাম » Jamuna Protidin
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
রাত পার হলেই মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচন  হযরত গাজী নুরুজ্জামান পেটান শাহ মাইজভান্ডারীর (রঃ) খোশরোজ শরীফ উদযাপন নড়াইলে সড়ক দুর্ঘটনায় নিহত-১ দূর্গাৎসব উপলক্ষে মহানগরীসহ ৯টি উপজেলার প্রায় শতাধিক মন্দিরকে জেলা পরিষদের চেক বিতরণ মোহনপুরে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান  পুঠিয়ায় পানিতে ডুবে বুদ্ধি-প্রতিবন্ধি যুবকের রহস্যজনক মৃত্যু’ সঠিক জানতে লাশ ময়না তদন্তে র‍্যাব-৫ এর বিরতিহীন চলমান অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ মান্দায় ব্যতিক্রমী প্রতিমায় দূর্গাপুজার আয়োজন পাঁচবিবিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ মোহনপুরে শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে সভা অনুষ্ঠিত

বিসিএসআইআর রাজশাহীর চাকরীচ্যুত ৫৩ কর্মচারীকে পুনর্বহালে ১৫ দিনের আল্টিমেটাম

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পঠিত

:বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার (বিসিএসআইআর) রাজশাহীর চাকরীচ্যুত ৫৩ জন কর্মচারীকে স্বপদে পুনর্বহাল করতে ১৫ দিনের আল্টিমেটাম দিয়েছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। অন্যথায় গণআন্দোলন গড়ে তুলে প্রতিষ্ঠানটিকে বন্ধ করে দেয়ার হুঁশিয়ারী দেয়া হয়।

বুধবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় নগরীর চোদ্দপাই এলাকায় প্রতিষ্ঠানটির প্রধান ফটকের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধন কর্মসূচীতে এ আল্টিমেটামের ঘোষণা দেয়া হয়।
রাজশাহী প্রেসক্লাব ও স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, স্মৃতি পরিষদের সহ-সভাপতি সালাউদ্দীন মিন্টু, সদস্য ইকবাল হাসান টাইগার, চাকরীচ্যুত কর্মচারী ত্রিশাল কুমার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দুর্নীতি ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন। কিন্ত এক শ্রেণীর কর্মকর্তা দুর্নীতিতে জড়িতে দেশের উন্নয়নে বিঘ্ন সৃষ্টি করছেন। তারই প্রতিচ্ছবি বিনা নোটিশে বিসিএসআইআর রাজশাহীর ৫৩ জন কর্মচারীর চাকরীচ্যুতি। প্রতিষ্ঠানটিতে নিয়োগ বাণিজ্যের মাধ্যমে দুর্নীতির আখড়ায় পরিণত করে ভঙ্গুর করে দেয়ার চক্রান্ত চলছে। যেটি কখনোই হতে দেয়া যাবে না।

মানববন্ধনে আরও বলা হয়, আগামী ১৫ দিনের মধ্যে এ ৫৩ জন কর্মচারীকে পুনর্বহালের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে হবে। অন্যথায় গণআন্দোলন গড়ে তোলে রাজশাহীর বিজ্ঞান ও শিল্প গবেষণাগারকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হবে বলেও বক্তারা হুঁশিয়ারী উচ্চারণ করেন। ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমানের নেতৃত্বে ৩ সদস্যের একটি প্রতিনিধিদল প্রতিষ্ঠানটির পরিচালক ড. মোহাম্মদ ইবরাহীমের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তিনি কর্মচারীদের পুনর্বহালের বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন বলে প্রতিনিধিদলকে আশ্বস্ত করেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews