1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
সুনামগঞ্জে প্রতিবন্ধীদের মধ্যে দেড়লাখ টাকার চেক বিতরণ » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

সুনামগঞ্জে প্রতিবন্ধীদের মধ্যে দেড়লাখ টাকার চেক বিতরণ

শামীম আহমদ তালুকদার,সুনামগঞ্জ
  • প্রকাশের সময়: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৮৩ বার পঠিত

সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের অধীনে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে সুনামগঞ্জ সদর উপজেলার ৭৫ জন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধর্ীদের মধ্যে দেড়লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টায় সুনামগঞ্জ সদর উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে পরিষদের হলরুমে চেক বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার লিটন চন্দ্র সূত্রধরের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, প্রতিবন্ধী সংগঠন (ডিডিএস) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সন্তান আবু মনসুর জমশেদ, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সুনামগঞ্জ পৌরসভার সম্ভাব্য কাউন্সিলর প্রাথর্ী তাজুল ইসলাম তারেক, জেলা ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।

সুনামগঞ্জ সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা আাপেক্ষ করে বলেছেন, এই করোনার সময় ও কেন সাধারন মানুষজন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করেন না। সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনসাধারন কল্যাণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

অথচ আপনারা সরকারের নির্দেশণা না মেনে মাস্ক ব্যবহার না করেই জীবনের ঝুকি নিয়ে চলছেন। তিনি আরো বলেন সরকার আপনাদের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করছে অথচ সরকারের নির্দেশনা না মানাটা খুবই দুঃখজনক। তিনি সবাইকে নিরাপদে থাকতে এবং করোনা ভাইরাস থেকে দূরে থাকতে মাস্ক ব্যবহারের আহবান জানান।

সুনামগঞ্জ জেলা জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এই বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে সারাদেশের মতো সুনামগঞ্জে কর্মহীন অসহায়,দুস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

এরই অংশ হিসেবে আজ সুনামগঞ্জে ৭৫জন প্রতিবন্ধীর মধ্যে প্রত্যেককে দুইহাজার টাকা করে দেড়লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। তিনি বলেন,শেখ হাসিনার সরকারের আমলে এই দেশে কোন মানুষ অনাহারে অর্ধহারে থাকবে না সবার জন্য শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও উন্নত জীবন ব্যবস্থা তৈরী করা হচ্ছে।

তিনি সরকারের নীতিমালা অনুসরণ করতে সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান। মনে রাখতে হবে নিজে নিরাপদে থাকলে পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews