1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ঝিনাইদহে সীমান্ত দিয়ে ভারত যাওয়ার সময় ৫ রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

ঝিনাইদহে সীমান্ত দিয়ে ভারত যাওয়ার সময় ৫ রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি

এম বুরহান উদ্দীন,ঝিনাইদহ
  • প্রকাশের সময়: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২২ বার পঠিত

ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে যাওয়ার সময় ৫ রোহিঙ্গা কে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত ১২ টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃত রোহিঙ্গাদের মধ্যে চার জন পুরুষ ও এক জন নারী রয়েছে। তারা কক্সবাজারের উখিয়া থানার মধুছড়া রোহিঙ্গা ক্যাম্প-৪ এর বাসিন্দা। আটককৃতদের পাসপোর্ট অধ্যাদেশ আইন মামলা করে মহশপুর থানায় সোপর্দ করা হয়েছে। অন্যদিকে তাদের ভ্যানে করে ভারতে যেতে সহযোগীতার অপরাধে নাজমুল নামের একজনকে আটক করা হয়।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্ণেল কামরুল আহসান জানান, বেশ কয়েকজন পুরুষ ও নারী বিনা পাসপোর্টে ভারত যাওয়ার চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্ত মাদারতলা বাজারে অভিযান চালায়। পরে রাস্তার পাশে ভ্যান থেকে তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে জানায় ক্যাম্প থেকে পালিয়ে ভারত যাওয়ার চেষ্টা করছে। তিনি আরো জানান, মহেশপুর সীমান্তে এই প্রথম কোনো রোহিঙ্গা আটকের ঘটনা ঘটলো। যেহেতু তারা বাংলায় কথা বলে এবং চেহারা প্রায় বাংলাদেশের মানুষের মতো তাই সনাক্তে আমাদের কিছু কষ্ট হচ্ছে। তবে প্রতিটি বিজিবি ক্যাম্প সার্বক্ষনিক সতর্ক থাকার জন্য কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে যেন কোনো ভাবেই রোহিঙ্গারা অবৈধভাবে সীমান্ত অতিক্রম করতে না পারে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews