1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
র‍্যাব-৫ এর বিরতিহীন চলমান অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

র‍্যাব-৫ এর বিরতিহীন চলমান অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৬৫ বার পঠিত

সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ২০২০ তারিখ বিকেল ৪টা ৩০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানে বিপুল পরিমাণ অবৈধ হেরোইন ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারসহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন। অপারেশনটি চাঁপানবাবগঞ্জ জেলার সদর থানাধীন হরিপুর মেসার্স সাজ্জাদ আহম্মদ এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে পরিচালনা করা হয়। অপারেশনে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ তমাল আলী (২২), পিতা- মোঃ আব্দুস সাত্তার, সাং- আমতলী হঠাৎপাড়া, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ০১ কেজি ২২৫ গ্রাম হেরোইন, (খ) ০১ টি মোবাইল ফোন, (ঘ) ০৩ টি সীমকার্ড, (ঙ) ০১ টি ট্রাভেল ব্যাগস জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী (আসামী) তমাল তার অপরাধ স্বীকার করে উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধারসহ উক্ত ০১ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের বিষয়টি আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ২০২০ ইং তারিখ সন্ধা ৭টা ৩৩ মিনিটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পুলিশ অধিনায়কের কার্যালয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫) এর সিপিএসসি, মোল্লাপাড়া, রাজশাহী ক্যাম্প কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews