1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
 পুঠিয়ায় পানিতে ডুবে বুদ্ধি-প্রতিবন্ধি যুবকের রহস্যজনক মৃত্যু' সঠিক জানতে লাশ ময়না তদন্তে » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

 পুঠিয়ায় পানিতে ডুবে বুদ্ধি-প্রতিবন্ধি যুবকের রহস্যজনক মৃত্যু’ সঠিক জানতে লাশ ময়না তদন্তে

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৭৪ বার পঠিত

পুঠিয়ায় দিঘির পানিতে ডুবে সুজন আলী প্রামানিক (২৫), নামের এক বুদ্ধি প্রতিবন্ধি যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত সুজন আলী পুঠিয়া পৌরসভার কাজিপাড়া মহল্লার শরিফ উদ্দিন প্রামানিকের ছেলে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাতটার সময় পুঠিয়া রাজবাড়ি বাজারের শ্যামসাগর নামক দিঘি থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ।

এ ব্যাপারে মৃত সুজনের বাবা শরিফ উদ্দিন জানান, সুজনের মাছ ধরার শখ ছিলো কিন্তু সে সাঁতার জানতো না। মাঝে মধ্যে সকালে পুঠিয়া বাজারের দিঘির ধার থেকে মাছ ধরে বাজারে বিক্রি করতো। এ কারণে হয়তো সে দিঘির পানিতে নামতে পারে। সুজন বুদ্ধি-প্রতিবন্ধি হওয়া সত্ত্বেও পুঠিয়া সদরের মাছের আড়তে কাজ করতো। গতকাল বুধবার ভোরে মাছের আড়তে কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এর পর সারাদিন সে বাড়ি না ফেরায় তাকে অনেক খোঁজা খোঁজি করে পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভোরে এলাকাবাসী সুজনের মৃতদেহ দিঘির পানিতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুঠিয়া থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে রাজশাহীর পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, সুজনের মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তাই তার লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের মাধ্যমেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews