1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. carrington@miki8.xyz : imayfe2724819 :
  4. admin@zahidit.com : Publisher :
  5. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
দূর্গাৎসব উপলক্ষে মহানগরীসহ ৯টি উপজেলার প্রায় শতাধিক মন্দিরকে জেলা পরিষদের চেক বিতরণ » Jamuna Protidin
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
যেকোনো অন্যায় ও অনৈতিক কাজের ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে-কুষ্টিয়ায় হানিফ দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকা প্রবাসী জসিম উদ্দিন কনক কুষ্টিয়ার নববধুকে প্রকাশ্যে হত্যার অভিযোগ কুষ্টিয়ার মিরপুরে ৩ জেলেকে জরিমানা ফুলবাড়ীতে সম্ভাব্য মেয়র প্রার্থী লিটনের পূজামন্ডপ পরিদর্শন। লালপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে মা ও মেয়ে নিহত আহত ১০ রাজশাহীর বাঘায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শাড়ি-কাপড় বিতরণ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মান্দায় নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমীর হাসপাতালে মৃত্যু কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী

দূর্গাৎসব উপলক্ষে মহানগরীসহ ৯টি উপজেলার প্রায় শতাধিক মন্দিরকে জেলা পরিষদের চেক বিতরণ

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫৪ বার পঠিত

শারদীয় দূর্গাৎসব উদযাপন উপলক্ষে অনুদানের চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে রাজশাহী মহানগরীসহ ৯টি উপজলার প্রায় শতাধিক মুন্দিরকে ২,০০০ টাকা করে অনুদান দেয় জেলা পরিষদ।

উপস্থিত ৩৫টি মুন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুদানের চেক তুলেদেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মাদ আলী সরকার ও প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সহকারী প্রকশলী মোশুক-ই-মোহাম্মাদ ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নানসহ জেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাগণ।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার বক্তব্যে বলেন, আমাদের দেশ গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদশ। যার চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়ে ছিলন। সেই চেতনায় উজ্জীবিত হয়ে আমরা সব ধর্মের মানুষ মিলে-মিশে এই উৎসব পালন করি। আমাদর চেতনায় ‘ধর্ম যার যার, উৎসব সবার। এই উৎসবকে আরো সুন্দরভাবে সম্পুর্ণ করতে কোন পরামর্শ থাকলে তা জানানোর জন্য আহ্বান জানান।

তিনি আরো বলেন, আমার মেয়াদকালে এমন কোন মুন্দির নেই যেখানে জেলা পরিষদের অনুদানের অর্থ পৌছায় নি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন, রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান। তিনি তার বক্তব্যে অনুরোধ করে বলেন, এই করোনাকালীন সময় সরকারের নীতিমালা মেনে যেন দূর্গাৎসব পালন করা হয়। এসময় আরো বক্তব্য রাখেন, সংরক্ষিত সদস্য-৫ জয়জয়ন্তী সরকার মালতি। চেক বিতরণ অনুষ্ঠানটির সঞ্চলনা করেন সংরক্ষিত-১ কৃষ্ণা দেবী।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews