1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
আড়ানী পৌরসভায় দূর্গাপুজা উপলক্ষে আইন শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মতলব সরকারি হাসপাতালে অফিস টাইমে প্রাইভেট রোগী দেখেন ডাক্তার! অভিযোগ ভুক্তভোগী’র ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শুন্য ক্যাম্পাসে হেমন্তের শীতে পাখিদের মধুর কিচিরমিচিরে মুখরিত সুনামগঞ্জে ৪৭ টি নারী ও শিশু নির্যাতন মামলায় ৯৪ টি পরিবারের পরিত্রাণ কয়রার আমাদী ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে নানাবিধ অনিয়ম ও স্বেচ্ছাচারীতার অভিযোগ কুষ্টিয়ায় জাল দলিলসহ দুইজন আটক বোদা উপজেলা ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ রাজশাহীতে এএসআইকে হত্যায় স্ত্রী-সন্তানের সাজানো ফাঁদ,প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শিবগঞ্জে নারী-শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল মশার কয়েল উদ্ধার’ আটক ২ পাইকগাছায় সোলাদানা ইউনিয়নে ইউপি সদস্য ও অন্ত্যজ পরিষদের সাথে মতবিনিময়

আড়ানী পৌরসভায় দূর্গাপুজা উপলক্ষে আইন শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

লিয়াকত হোসেন,রাজশাহী
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৪ বার পঠিত

রাজশাহীর আড়ানী পৌরসভা কর্তৃক দূর্গা উৎসব পালন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার আড়ানী পৌরসভার সার্বিক আয়োজনে পৌরসভা প্রাঙ্গণে আড়ানী পৌর মেয়র মুক্তার আলী’র সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভাটির সঞ্চালনায় ছিলেন মোঃ সাইফুল ইসলাম সহকারী প্রকৌশলী আড়ানী পৌরসভা।

উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আড়ানী পৌরসভার সম্মানিত মেয়র মোঃ মুক্তার আলী।

মেয়র বলেন, ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দূর্গা উৎসব পালন উপলক্ষে আমাদেরকে একসাথে সকলকে নিয়োজিত থেকে উৎসবটিকে সাফল্যমন্ডিত করতে হবে। আসন্ন দূর্গা পূজা পালনে পৌরসভার কোথাও কোন অপীতিকরন ঘটনা যাতে না ঘটে সেদিকে কঠোর নজরদারিতে রাখতে হবে।
কেউ একে বিতর্কিত করতে না পারে সেদিকে আমাদেরকে সদয় দৃষ্টি রাখতে হবে।

নির্বিঘ্নে হিন্দু সম্প্রদায়ের মানুষগুলো যাতে তাদের ধর্ম পালন করতে পারে সেদিকেও খেয়াল রাখতে হবে। আমি কথা দিচ্ছি আমার ব্যক্তিগত লোক ও সাদা পোশাকে স্বেচ্ছাসেবী সর্বদা পূজামণ্ডপ এলাকার শৃঙ্খলা কাজে নিয়োজিত থাকবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুজিত কুমার পান্ডে, সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাঘা রাজশাহী। অপূর্ব কুমার সাহা, সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন কমিটি বাঘা। শ্রী রাম গোপাল সাহা অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক ও সম্পাদক হিন্দু খ্রিস্টান ঐক্য পরিষদ। শ্রী সঞ্জয় দাস আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয়।

বক্তারা আড়ানী পৌরসভার আয়োজনকে স্বাগত জানিয়ে আইন-শৃঙ্খলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন এবং হিন্দু সম্প্রদায়ের সকল স্তরের জনগণ মেয়রে সাথে বর্তমানে আছেন ও ভবিষ্যতে থাকবেন বলে হাত তুলে অঙ্গীকারবদ্ধ ও একাত্মতা প্রকাশ করেন।

উক্ত সভাটিকে সাফল্যমন্ডিত করতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ শামীম আহমেদ বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মাজদার আলী ও পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, সবশেষে আড়ানী পৌরসভার মধ্যে ১২ টি ও পৌরসভার বাইরে দুটি মোট ১৪ টি পূজা মন্ডপের পূজারীদের জন্য আর্থিক অনুদান ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews