1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার' দুই মাদক ব্যাবসায়ী অটক » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবি আইনজীবী সমিতির মানববন্ধন অনুষ্ঠিত মতলব সরকারি হাসপাতালে অফিস টাইমে প্রাইভেট রোগী দেখেন ডাক্তার! অভিযোগ ভুক্তভোগী’র ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শুন্য ক্যাম্পাসে হেমন্তের শীতে পাখিদের মধুর কিচিরমিচিরে মুখরিত সুনামগঞ্জে ৪৭ টি নারী ও শিশু নির্যাতন মামলায় ৯৪ টি পরিবারের পরিত্রাণ কয়রার আমাদী ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে নানাবিধ অনিয়ম ও স্বেচ্ছাচারীতার অভিযোগ কুষ্টিয়ায় জাল দলিলসহ দুইজন আটক বোদা উপজেলা ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ রাজশাহীতে এএসআইকে হত্যায় স্ত্রী-সন্তানের সাজানো ফাঁদ,প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শিবগঞ্জে নারী-শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল মশার কয়েল উদ্ধার’ আটক ২

র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৬৩ বার পঠিত

মাদক ও অস্ত্র উদ্ধারসহ সন্ত্রাস-জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় একইদিন পৃথক পৃথকভাবে দুটি অভিযান পরিচালনা করা হয়। প্রথম অভিযানে ৪৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। দ্বিতীয় অভিযানে ৪৭০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। অর্থাৎ ২টি অভিযানে মোট ৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক দুই মাদক ব্যাবসায়ীকে অটক করতে সক্ষম হন।

প্রথম অভিযান : নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার (২২ অক্টোবর) ২০২০ ইং তারিখ দুপুর ২টা ৩০ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক ০১ জন মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হন।

উক্ত অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন শিমুলিয়া গ্রামস্থ পাটিয়াকান্দি ব্রীজ সংলগ্ন মোল্লার মোড়ের পূর্ব দিকে জনৈক হায়দার আলী’র বসত বাড়ির পূর্বদিকে আম বাগানের ভিতর পরিচালনা করা হয়। সেই সময় মাদক ব্যবসায়ী মোঃ লিটন আলী (৪০), পিতা- মোঃ মহসীন আলী, সাং-শিমুলিয়া, থানা-চারঘাট, জেলা- রাজশাহীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে (ক) ৪৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড জব্দ করা হয়। উপরোক্ত বিষয়ে আটককৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

দ্বিতীয় অভিযান : নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল একইদিন বৃহস্পতিবার (২২ অক্টোবর) ২০২০ তারিখ বেলা ৩ ঘটিকায় আরও একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক ০১ জন মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হন।

অপারেশনটি রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্বপাড়া গ্রামস্থ জনৈক নাদিম বাবুর পাট গোডাউন এর পূর্ব পার্শ্বে আম বাগানের ভিতর পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহ (১৯), পিতা-মোঃ আনু আলী, সাং-পুঠিয়া
ধোপাপাড়া, জেলা-রাজশাহীকে, যথাক্রমে (ক) ৪৭০ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টিমোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, অভিযান ২’টি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারসহ ০২ (দুই) মাদক ব্যাবসায়ীকে আটকের বিষয়টি আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) ২০২০ ইং তারিখ সন্ধা ৬টা ২৪ মিনিটে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর বাংলাদেশ পুলিশ অধিনায়কের কার্যালয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫) এর সিপিএসসি, মোল্লাপাড়া, রাজশাহী ক্যাম্প কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews