1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় জাল দলিলসহ দুইজন আটক বোদা উপজেলা ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ রাজশাহীতে এএসআইকে হত্যায় স্ত্রী-সন্তানের সাজানো ফাঁদ,প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শিবগঞ্জে নারী-শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল মশার কয়েল উদ্ধার’ আটক ২ পাইকগাছায় সোলাদানা ইউনিয়নে ইউপি সদস্য ও অন্ত্যজ পরিষদের সাথে মতবিনিময় কেশবপুরে চারুপীঠ আর্ট স্কুলের উদ্যোগে ৬৮টি কম্বল বিতরণ কেশবপুরে বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় আটক ১১ রাসিক মেয়র লিটনের সাথে নব-নির্বাচিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ বেলকুচিতে স্কুল ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করলেন ইউএনও!

ঈশ্বরদীতে লাইসেন্স না থাকা,ওজনে কম দেয়ার অভিযোগে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২৭ বার পঠিত

লাইসেন্স না থাকা ও ওজনে কম দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার ঈশ্বরদীর দুটি কারখানা ও একটি প্রতিষ্ঠানকে সর্বমোট এক লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছেন পাবনার ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসন পাবনা এবং বিএসটিআই রাজশাহীর যৌথভাবে এই ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে।

বিএসটিআই রাজশাহী মাঠ কর্মকর্তা জানান, গোপন তথ্যের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের জমসেদ আলী সরকারের ছেলে মোহাম্মদ মামুনে তত্ত্বাবধানে পরিচালিত ‘ ‘আরাবী ডিংকিং ওয়াটার প্রতিষ্ঠানে বিএসটিআই সনদ ছাড়া বিশুদ্ধ পানি উৎপাদনের অভিযোগে ৫০ হাজার ও শহরের নারিচায় আমিরুল ইসলামের মালিকানাধীন ‘স্বচ্ছ ডিংকিং ওয়াটার প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সনদসহ প্রয়োজনীয় অনুমোদন না পাওয়া পর্যন্ত প্রতিষ্ঠান দুটিতে পানি উৎপাদন বন্ধ রাখার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। একইভাবে শহরের অরণকোলা মোড়ে অ্যানি ফিলিং স্টেশনের অকটিন মেশিনে ১০ লিটারে ২০০ এমএল কম দেওয়ার অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন পাবনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুস সাদাত ও মোঃ সাইফুল ইসলাম। বিএসটিআই পরিদর্শক আজিজুল হাকিম ও মাঠ কর্মকর্তা আমিনুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews