1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ধামইরহাটে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেল প্রধান শিক্ষক শামসুল আলম » Jamuna Protidin
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার বিরুদ্ধে যেখানেই ষড়যন্ত্র সেখানেই কঠোর জবাব দেব এমপি শাওন আইন-শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ পুলিশ সর্বদা কাজ করে যাবে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কীভাবে মানুষের ভাগ্যোন্নয়ন করতে হয় শেখ হাসিনা দেখিয়েছেন-এমপি মানিক পারলি’রে তুই আমি ভালোবাসি তুমি আসবে বলে পাঁচ দফা দাবিতে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারী ও আখচাষীদের মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের মৃত্যুতে পৌর যুবলীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কিশোর গ্যাং: কুষ্টিয়া শহরে জুড়ে অস্তিত্বের লড়াই !! উদ্বেগ প্রকাশ করেছেন অভিভাবকরা

ধামইরহাটে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেল প্রধান শিক্ষক শামসুল আলম

রেজুয়ান আলম,ধামইরহাট(নওগাঁ)
  • প্রকাশের সময়: শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৭৮ বার পঠিত

নওগাঁর ধামইরহাটে না ফেরার দেশে চলে গেলেন এলাকার প্রিয় প্রধান শিক্ষক শামসুল আলম (৫৫)।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত বড় চকগোপাল (আবিলাম) গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম গছির উদ্দিন আহমেদ এর ছেলে শামসুুল আলম স্টোকে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে গত শুক্রবার বিকেলে মারা যান। তিনি ঐতিহাসিক আলতাদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী,তিন মেয়ে,ছয় ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বেশ কিছু দিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকার শোকের ছায়া নেমে আসে। শনিবার বাদ যোহর নিজ গ্রামে তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে বাবা মায়ের কবরের পার্শে চিরনিদ্রায় শায়িত করা হয়। শামসুল আলম ধামইরহাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এটিএম বদিউল আলমের ছোট ভাই এবং বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আ.লীগ নেতা ড.ইঞ্জিনিয়ার আকতারুল আলমের বড় ভাই।

তিনি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির ধামইরহাট উপজেলা শাখার সভাপতি ও ঘুকসি খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের সাবেক সম্পাদক ছিলেন। তাঁর জানাযায় জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ড.ইঞ্জিনিয়ার আকতারুল আলম, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এড.তোফাজ্জল হোসেন,সাবেক ইউপি চেয়ারম্যান এটিএম বদিউল আলম,ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান,সাবেক উপজেলা চেয়ারম্যান মঈন উদ্দিনসহ হাজার হাজার মুসল্লি অংশ গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews