1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
মান্দায় হরিবাসরের প্রস্তুতি সভায় মতবিরোধ, সংঘর্ষে আহত ১০ » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে নগর পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল মশার কয়েল উদ্ধার’ আটক ২ পাইকগাছায় সোলাদানা ইউনিয়নে ইউপি সদস্য ও অন্ত্যজ পরিষদের সাথে মতবিনিময় কেশবপুরে চারুপীঠ আর্ট স্কুলের উদ্যোগে ৬৮টি কম্বল বিতরণ কেশবপুরে বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় আটক ১১ রাসিক মেয়র লিটনের সাথে নব-নির্বাচিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ বেলকুচিতে স্কুল ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করলেন ইউএনও! রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন বেলকুচিতে স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চারঘাট থানার ওসির বিদায় ও নবাগত ওসির বরণ অনুষ্ঠান চাঁদাবাজির মামলায় আটক ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

মান্দায় হরিবাসরের প্রস্তুতি সভায় মতবিরোধ, সংঘর্ষে আহত ১০

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৭৪৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :
নওগাঁর মান্দায় হরিবাসরের প্রস্তুতিমুলক সভায় নতুন কমিটি গঠন নিয়ে মতবিরোধে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বুড়িদহ বাজারে সংঘর্ষে এ ঘটনা ঘটে। আগামি বুধবার (১৮ নভেম্বর) হরিবাসর উপলক্ষে শামুকখোল-বটতলা রাধা গোবিন্দ মন্দির কমিটি এ প্রস্তুুতিমুলক সভার আহবান করেছিল।


আহতরা হলেন, বুড়িদহ বাজারের রনজিৎ চৌধুরী (৫২), সুজন চৌধুরী (২৮), গোপাল চৌধুরী (২৭), ফারুক হোসেন (৩৫) ও দিপংকর চৌধুরী (২৮) এবং শামুকখোল গ্রামের প্রদীপ চন্দ্র প্রামানিক হাবল (৪৫), স্মরণ কুমার (২০), প্রভাষ চন্দ্র প্রামানিক (৪০), পলাশ কুমার (২৪), ও ভবেশ চন্দ্র (৩২)।

এদের মধ্যে রনজিৎ চৌধুরী (৫২), সুজন চৌধুরী (২৮), গোপাল চৌধুরী (২৭), ফারুক হোসেন (৩৫) ও দিপংকর চৌধুরীকে (২৮) উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গত ২ নভেম্বর শামুকখোল-বটতলা রাধাগোবিন্দ মন্দিরে সুবাস প্রামানিককে সভাপতি, সুজয় প্রামানিককে সাধারণ সম্পাদক ও মলয় ঘোষকে ক্যাশিয়ার করে ৩ বছর মেয়াদী নতুন কমিটির গঠন করা হয়। আগামি বুধবার হরিবাসর উপলক্ষে এ কমিটি প্রস্তুতিমুলক সভার আহবান করে। ওই সভায় গঠিত নতুন কমিটি নিয়ে আগত কতিপয় ব্যক্তি বাজে মন্তব্য করলে একটি পক্ষ সভাস্থল ত্যাগ করে চলে যান। এনিয়ে রাত সাড়ে ১০টার দিকে বুড়িদহ বাজারে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

হামলাকারীরা বুড়িদহ বাজারের মুদিদোকানি ফারুক হোসেনকে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তার দোকানের মালামাল ভাঙ্চুরসহ মোবাইলফোন ও টাকা লুট করে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী ফারুক হোসেনের পরিবার।

এ ঘটনায় সনজিত কুমার চৌধুরী বাদি হয়ে মান্দা থানায় প্রতিপক্ষের সুবাস প্রামানিক, শ্যামল সরকারসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে একটি এজাহার দাখিল করেছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান এক পক্ষের এজাহার প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, অন্যপক্ষ এখনো মামলার এজাহার দাখিল করেননি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে, বিষয়টি নিষ্পত্তির জন্য স্থানীয় হিন্দু কমিউনিটির নেতৃবৃন্দ কাজ করছেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews