1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
চুয়াডাঙ্গার জীবননগরে উথলির সোনালি ব্যাংকে দিনদুপুরে ডাকাতি » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জে ৪৭ টি নারী ও শিশু নির্যাতন মামলায় ৯৪ টি পরিবারের পরিত্রাণ কয়রার আমাদী ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে নানাবিধ অনিয়ম ও স্বেচ্ছাচারীতার অভিযোগ কুষ্টিয়ায় জাল দলিলসহ দুইজন আটক বোদা উপজেলা ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ রাজশাহীতে এএসআইকে হত্যায় স্ত্রী-সন্তানের সাজানো ফাঁদ,প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শিবগঞ্জে নারী-শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল মশার কয়েল উদ্ধার’ আটক ২ পাইকগাছায় সোলাদানা ইউনিয়নে ইউপি সদস্য ও অন্ত্যজ পরিষদের সাথে মতবিনিময় কেশবপুরে চারুপীঠ আর্ট স্কুলের উদ্যোগে ৬৮টি কম্বল বিতরণ কেশবপুরে বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় আটক ১১

চুয়াডাঙ্গার জীবননগরে উথলির সোনালি ব্যাংকে দিনদুপুরে ডাকাতি

শাহজাদা বেলাল,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৩৮ বার পঠিত

চুয়াডাঙ্গার জীবননগরে উথলি সোনালি ব্যাংক শাখায় ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় সাড়ে নয় লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ রোববার দুপুরে জীবননগর উথলি বাজারের ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে।

জীবননগর উথলি সোনালি ব্যাংক শাখার ম্যানেজার আবু বক্কর সিদ্দিক বলেন,আজ রোববার দুপুরে তিনজন লোক হেলমেট মাথায় দিয়ে গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। তারা প্রথমে ব্যাংকের নিরাপত্তা প্রহরীদের গলায় ধারালো অস্ত্র ধরে জিম্মি করে। ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীদের মাথায় পিস্তল ঠেকিয়ে একটি ঘরে আটকে রাখে। ব্যাংক ম্যানেজারের কাছে জানতে চায় টাকা কোথায় আছে। অস্ত্রধারী দুর্বৃত্তরা ব্যাংক থেকে নগদ প্রায় সাড়ে ৯ লাখ টাকা লুট করে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু রাসেল বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্যাংক কর্মকর্তাদের কাছ থেকে বিস্তারিত শুনলাম। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews