1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
পাঁচবিবিতে যৌতুকের দাবীতে নির্যাতন, থানায় মামলা » Jamuna Protidin
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পারলি’রে তুই আমি ভালোবাসি তুমি আসবে বলে পাঁচ দফা দাবিতে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারী ও আখচাষীদের মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের মৃত্যুতে পৌর যুবলীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কিশোর গ্যাং: কুষ্টিয়া শহরে জুড়ে অস্তিত্বের লড়াই !! উদ্বেগ প্রকাশ করেছেন অভিভাবকরা খুলনার কয়রায় ৯শ বছরের পুরাতন দক্ষিণাঞ্চলের অন্যতম দর্শনীয় স্থান প্রাচীনতম মসজিদকুঁড় মসজিদ ফরিদপুর চিনিকলে ৫ দফা দাবি বাস্তবায়নের আখ চাষী ও শ্রমিকদের মানববন্ধন ১১শ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

পাঁচবিবিতে যৌতুকের দাবীতে নির্যাতন, থানায় মামলা

আল জাবির,পাঁচবিবি(জয়পুরহাট)
  • প্রকাশের সময়: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৩৯ বার পঠিত

জয়পুরহাটের পাঁচবিবিতে পৌর এলাকার মালঞ্চা গ্রামে যৌতুকের দাবীতে একজন নারী তার স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে জয়পুরহাট বিজ্ঞ আমলী আদালতে মামলা দায়ের করেছেন (মামলা নং-১৮৩ পি/২০২০ (পাঁচ)।

মামলার বিবরণে জানা যায়, নির্যাতিতা নারী মালঞ্চা গ্রামের আসাদুজ্জামানের মেয়ে আজমেরী সুলতানা (২৫) এর সাথে গত ২০১৮ সালের জুন মাসে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের বাগুয়ান গ্রামের আঃ সালামের পুত্র রবিউল (২৮) এর সাথে ২ লক্ষ ৫০ হাজার টাকা মোহরানা ধার্য করে বিয়ে হয়।

এছাড়া বিয়ের অনুষ্ঠানে বাদীনির পিতা নগদে ২ লক্ষ টাকার, ১ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার এবং২ লক্ষ টাকার উপহার সামগ্রী প্রদান করেন। তার স্বামী বেকার হওয়ার কারণে চাকুরীর জন্য ৫০ হাজার টাকা প্রদান করেন। পরে আবারো হিলি পানামা পোর্টে চাকুরীর জন্য ১ লক্ষ টাকা প্রদান করেন।

পোর্টে চাকুরী করা অবস্থায় বিবাদী রবিউল ইসলাম উপজেলা রতনপুর গ্রামের এক পরকিয়ার জড়িয়ে পড়ে। তার পর থেকে বাদীনির উপর চালাতে থাকে যৌতুকের জন্য নির্যাতন।

বিষয়টি রবিউলের পিতাকে বললেও তার পিতা ছেলের পক্ষে কথা বলে। অনুরুপ ভাবে তার ননদ শারমিন ও তার স্বামী তহিদুল তাদের পক্ষ নেয়। এভাবে চলতে চলতে গত ২৮ অক্টোবর-২০২০ তারিখে রবিউল তার আঃ সালামকে মেয়ের পিত্রালয়ে মিমাংসার জন্য ডাকলে তারা ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে। অন্যথায় বাদীনিকে তালাক দিয়ে অন্যত্র বিবাহ করবে বলে হুমকী দিয়ে চলে যায়।

এই ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য রবিউল ও তার পিতা মিথ্যা ঘটনার অবতারণা করে আদালতে মামলা দায়ের করে।

এমতবস্থায় নির্যাতিতা নারী আজমেরী সুলতানা নিরুপায় হয়ে গত ১২ নভেম্বর ইং তারিখে স্বামী,শশুড়,শাশুড়ীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলার অভিযোগের বিষয়ে বিবাদী পক্ষের সঙ্গে কথা বললে তারা অভিযোগগুলি অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews