1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
কুড়িগ্রাম রাজারহাটে সন্ত্রাসীদের হামলার শিকার এক গণমাধ্যমকর্মী' » Jamuna Protidin
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবি আইনজীবী সমিতির মানববন্ধন অনুষ্ঠিত মতলব সরকারি হাসপাতালে অফিস টাইমে প্রাইভেট রোগী দেখেন ডাক্তার! অভিযোগ ভুক্তভোগী’র ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শুন্য ক্যাম্পাসে হেমন্তের শীতে পাখিদের মধুর কিচিরমিচিরে মুখরিত সুনামগঞ্জে ৪৭ টি নারী ও শিশু নির্যাতন মামলায় ৯৪ টি পরিবারের পরিত্রাণ কয়রার আমাদী ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে নানাবিধ অনিয়ম ও স্বেচ্ছাচারীতার অভিযোগ কুষ্টিয়ায় জাল দলিলসহ দুইজন আটক বোদা উপজেলা ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ রাজশাহীতে এএসআইকে হত্যায় স্ত্রী-সন্তানের সাজানো ফাঁদ,প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শিবগঞ্জে নারী-শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীতে নগর পুলিশের অভিযানে বিপুল পরিমান নকল মশার কয়েল উদ্ধার’ আটক ২

কুড়িগ্রাম রাজারহাটে সন্ত্রাসীদের হামলার শিকার এক গণমাধ্যমকর্মী’

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ২৭১ বার পঠিত

রায়হান বারী, রংপুর ব্যুরো :

রাজারহাট আদর্শ বিএল উচ্চ বিদ্যালয় মাঠে মাদক সেবন করতে বারন করায় মাদকসেবীর রাম দায়ের কোপে সাংবাদিক রাশেদ গুরুতর আহত।

কুড়িগ্রাম রাজারহাটে সদর মেকুরটারি গ্রামে অবস্থিত (আদর্শ বিএল) উচ্চ বিদ্যালয় মাঠে, দীর্ঘদিন থেকে মাদক সেবনকারীর আসর বসিয়ে আসছে রানা ও তার সগযোগিরা।বিদ্যালয়ের মাঠে মাদক সেবন করতে বারন করে আসছিলো পার্শবর্তী বাড়ী সহির উদ্দীনের ছেলে রাশেদুল ইসলাম রাশেদ।

সেই সুত্র ধরেই শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সন্ত্রাসীরা বাসায় এসে এ হামলা চালায়। ঐ দিন সন্ধার পরে রাশেদুল ইসলাম উলিপুর এন এস আমিন রেসিডেন্সিয়াল স্কুল থেকে বাড়ীতে ফিরে দেখে, একই গ্রামের প্রতিবেশী প্রাক্তন মেম্বার ছামাদ মেম্বারের ছেলে রানা মিয়া ও তার দুই ছেলে বিকাশ ও রিংকুসহ তার বাসায় এসে চিল্লাচিল্লি করে সেই কারণ জানতে রাশেদ প্রতিবাদ করে।

এসময় বিতর্কিত ভাবে রানা ও তার দুই ছেলেসহ কয়েকজন মিলে রাশেদুল ইসলাম রাশেদকে প্রাণে মারার লক্ষে রামদা দিয়ে কোপ মারলে, রামদায়ের কোপে হাতের দুটি আঙ্গুলসহ হাতের পুরো তালু দুই ভাগ হয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা রাশেদুল ইসলাম কে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে ও রাত ১১ টায় এম্বুলেন্সে করে দ্রুত রংপুর হাসপাতালে ভর্তি করা হয়।

রাশেদুল ইসলাম রাশেদ দৈনিক ইনফো বাংলা কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,দৈনিক বিশ্বমানচিত্র কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,৭১ সংবাদ ২৪.কম কুড়িগ্রাম প্রতিনিধি ও উলিপুর এন এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের ফিজিক্যাল এন্ড কালচারাল অফিসার।

এ বিষয়ে রাশেদের বাবা ছহির উদ্দিন বাদী হয়ে রাজার হাট থানায় একটি মামলা দায়ের করে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু সরকার জানান আমরা মামলা নিয়েছি। মামলা নং-০২ তারিখ ১৫/১১/২০২০ ইং। উক্ত মামলায় ১-নং আসামী রানাকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান চলমান আছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews