1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বেলকুচিতে স্কুল ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করলেন ইউএনও! » Jamuna Protidin
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পারলি’রে তুই আমি ভালোবাসি তুমি আসবে বলে পাঁচ দফা দাবিতে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারী ও আখচাষীদের মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের মৃত্যুতে পৌর যুবলীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কিশোর গ্যাং: কুষ্টিয়া শহরে জুড়ে অস্তিত্বের লড়াই !! উদ্বেগ প্রকাশ করেছেন অভিভাবকরা খুলনার কয়রায় ৯শ বছরের পুরাতন দক্ষিণাঞ্চলের অন্যতম দর্শনীয় স্থান প্রাচীনতম মসজিদকুঁড় মসজিদ ফরিদপুর চিনিকলে ৫ দফা দাবি বাস্তবায়নের আখ চাষী ও শ্রমিকদের মানববন্ধন ১১শ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

বেলকুচিতে স্কুল ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করলেন ইউএনও!

এম এ মুছা,বেলকুচি(সিরাজগঞ্জ)
  • প্রকাশের সময়: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৪৬ বার পঠিত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের বওড়া গ্রামে বাল্যবিবাহ বন্ধ করেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

তিনি দশম শ্রেনীর ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করেন। রবিবার (১৫ নভেম্বর) রাতে বওড়া গ্রামে কনের বাড়ীতে সংগীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে ভ্রাম্যমাণ আদালত উপস্থিত হয়।

তখন কনের বাড়ীতে বওড়া গ্রামের দশম শ্রেণীর ছাত্রী (১৫) এর সাথে বেলকুচি পৌর এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী (২০) এর বিয়ের আয়োজন চলছিল। কনে স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। বর ও কনে উভয়ই অপ্রাপ্তবয়স্ক।

ভ্রাম্যমাণ আদালত বাল্যবিবাহ বন্ধ করে বরের পিতা ও কনের পিতার প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন এবং তাদেরকে বাল্যবিবাহের কুফল সম্পর্কে বুঝালে তারা তাদের ভুল বুঝতে পারেন ও তাদের ছেলে ও মেয়েকে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিবাহ দিবেন না বলে মুচলেকা দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আকতার হোসেন, পেশকার হাফিজ উদ্দিন ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews