1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা দক্ষিণ সুনামগঞ্জে আটক » Jamuna Protidin
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পারলি’রে তুই আমি ভালোবাসি তুমি আসবে বলে পাঁচ দফা দাবিতে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারী ও আখচাষীদের মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের মৃত্যুতে পৌর যুবলীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কিশোর গ্যাং: কুষ্টিয়া শহরে জুড়ে অস্তিত্বের লড়াই !! উদ্বেগ প্রকাশ করেছেন অভিভাবকরা খুলনার কয়রায় ৯শ বছরের পুরাতন দক্ষিণাঞ্চলের অন্যতম দর্শনীয় স্থান প্রাচীনতম মসজিদকুঁড় মসজিদ ফরিদপুর চিনিকলে ৫ দফা দাবি বাস্তবায়নের আখ চাষী ও শ্রমিকদের মানববন্ধন ১১শ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা দক্ষিণ সুনামগঞ্জে আটক

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৭৭ বার পঠিত

ফেইসবুক লাইভে এসে রামদা দেখিয়ে ক্রিকেটার অলরাউন্ডার সাবিক আল হাসানকে হত্যার হুমকিদাতা সেই মহসীন তালুকদারকে আটক করেছে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের সদস্যরা।

মঙ্গলবার সকাল ১১টায় র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের লেঃ কমান্ডার মো. ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রনসী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

তিনি গতকাল সোমবার ফেইসবুকে লাইভ শেষে গভীর রাতে প্রশাসনের চোখ ফাকিঁ দিয়ে তার শশুরবাড়ি দক্ষিণ সুনামগঞ্জের রনসী গ্রামে এসে আত্মগোপনে চলে য্না। কিন্তু আইন শৃংখলা বাহিনী তার গতিবিধি কোথায় কখন অবস্থান নিয়েছেন তার তথ্য প্রযুক্তির মাধ্যমে নির্নয় করেই তাকে সকালে আটক করতে সক্ষম হন।

আটককৃত মহসিন তালুকদার সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

এর আগে সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কলকাতায় কালী পূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিল ওই যুবক।

পরে ভিডিওটি ছড়িয়ে পড়লে মহানগর পুলিশ হত্যার হুমকিদাতাকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করে। এতে পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আত্মগোপনে চলে যান মহসিন।

এ ব্যাপারে র‌্যাবের-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার মো. ফয়সল আহমদ মহসীন তালুকদারকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews