1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নন্নী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান মাহমুদুল হক খোকন » Jamuna Protidin
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার বিরুদ্ধে যেখানেই ষড়যন্ত্র সেখানেই কঠোর জবাব দেব এমপি শাওন আইন-শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ পুলিশ সর্বদা কাজ করে যাবে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কীভাবে মানুষের ভাগ্যোন্নয়ন করতে হয় শেখ হাসিনা দেখিয়েছেন-এমপি মানিক পারলি’রে তুই আমি ভালোবাসি তুমি আসবে বলে পাঁচ দফা দাবিতে পাবনা সুগার মিলের শ্রমিক-কর্মচারী ও আখচাষীদের মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী পবা উপজেলা চেয়ারম্যান মুনসুরের মৃত্যুতে পৌর যুবলীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কিশোর গ্যাং: কুষ্টিয়া শহরে জুড়ে অস্তিত্বের লড়াই !! উদ্বেগ প্রকাশ করেছেন অভিভাবকরা

নন্নী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়তে চান মাহমুদুল হক খোকন

মনোয়ার হোসেন, নালিতাবাড়ী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৩০৭ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়নে তাদের পাশে থেকে সেবা করতে চান নন্নী ও পোড়াগাঁও যৌথ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব তৈয়বুল হক সাহেবের বড় ছেলে নন্নী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মাহমুদুল হক খোকন সাহেব।

তিনি নন্নী ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে দিনরাত নন্নী ইউনিয়নের জনসাধারণের মাঝে সময় পার করছেন।

এতে করে মাহমুদুল হক খোকনের নির্বাচন করার কথা শুনে এবং গণসংযোগ দেখে নন্নী ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতিমধ্যে নির্বাচনী প্রচার প্রচরণা শুরু হয়েছে। ইউনিয়নের বিভিন্ন মোড়ে ও বাজার হাটে এমনকি চায়ের দোকানে পর্যন্ত আলোচনার শীর্ষে উঠে এসেছেন। এতে করে একজন আওয়ামীলীগের সংগ্রামী বিপ্লবী নেতা মাহমুদুল হক খোকনকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিলে ২নং নন্নী ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করতে চান আওয়ামী লীগ সমর্থক ও ভোটাররা।

জানা গেছে, ২নং নন্নী ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা সংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় অনেক আগেই ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন মাহমুদুল হক খোকন সাহেব। যার ফলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথাই শুনে ইতিমধ্যে উন্নত ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে নন্নী ইউনিয়ন বাসী।

নন্নী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মাহমুদুল হক খোকন সাহেব বলেন,বাংলাদেশ আওয়ামীলিগের প্রেসিডিয়াম সদস্য,(শেরপুর ২ আসন)নকলা-নালিতাবাড়ীর এম.পি, সাবেক সফল কৃষি মন্ত্রী গণমানুষের প্রাণের নেত্রী বেগম মতিয়া চৌধুরীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় নিয়ে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে নন্নী ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। তার জন্য নন্নী ইউনিয়ন বাসীর কাছে দোয়া চান এবং নন্নী ইউনিয়নের সবাইকে তার পাশে থাকার জন্য আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews