1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
মোহনপুরে কোভিড-১৯ সম্মানী ভাতা পেল আনসার ও ভিডিপি সদস্যরা » Jamuna Protidin
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার বোয়ালিয়া মোড়ে বজলু-সাইকেল স্টোরে চুরি মোহনপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৯ জনকে জরিমানা সিংড়ায় জোবায়ের স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহীতে পুলিশ সুপারের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ী সম্মাননায় অশ্রুসিক্ত অবসরে যাওয়া কনস্টেবল! শাহজাদপুরে ‘নারীর চোখে বাংলাদেশ’ এর বৃক্ষরোপণ সুন্দরবনের দুবলার চরে ঐতিহ্যবাহী রাস উৎসবে নিরাপত্তায় থাকবে কোস্ট গার্ড রাজশাহী অঞ্চলের গাছিরা খেজুরের রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন! নাসিরনগরে আমন ধানের বাম্পার ফলন কৃষকের মুখে আনন্দের হাসি বিরামপুরে তরুণ উদ্যোক্তার সাথে মতবিনিময় সভা পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তের দেওয়া গ্যাস ট্যাবলেট দিয়ে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন

মোহনপুরে কোভিড-১৯ সম্মানী ভাতা পেল আনসার ও ভিডিপি সদস্যরা

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৪৯ বার পঠিত

ফিরোজ আলম,(রাজশাহী) মোহনপুর থেকে ঃ

’’মুজিব বর্ষের উদ্দীপন আনসার

ভিডিপি আছে সারাক্ষণ ’’

আজ (১৮ ই নভেম্বর) বুধবার রাজশাহীর মোহনপুর উপজেলায় কোরনা ভাইরাস (কোভিড-১৯) জনসচেতনতায় স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করায় সম্মানী ভাতা পেল আনসার ও ভিডিপি সদস্যরা। কোরনা ভাইরাস (কোভিড-১৯) নিজ নিজ এলাকায় জনসচেতনতা সৃষ্টি, সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে লিফলেট ও মার্স্ক বিতরণ, হ্যান্ড মাইক দ্বারা হাটে-বাজারে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার, হাত ধৌত করা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা ও মার্স্ক ব্যবহার করার গুরুত্ব তুলে ধরে মানুষকে সচেতন করা।

কোরনা শনাক্ত বাড়ি বাড়ি লকডাউন লাল পতাকা উত্তোলন, ওষুধ ও খাবার সরবরাহ কাজে স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালনকারী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের পক্ষ হতে সর্ব মোট ৪০ জন আনসার ভিডিপি সদস্যের মধ্যে নগদ ৯৫০ (নয়শত পঞ্চাশ ) টাকা হারে জনপ্রতি সম্মানী ভাতা বিতরণ করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানওয়ার হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গত অক্টোবর মাসের শারদীয় দুর্গাপূজা সহ মহামারী কোরনা ভাইরাস (কোভিড-১৯) উপজেলা আনসার ও ভিডিপির সদস্যগণ স্বেচ্ছাসেবী হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে সাহসিকতার সহিত কাজ করে এসেছে এজন্য সকল আনসার ভিডিপি সদস্যগণকে সাধুবাদ জানাই।

ভাতা বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কামরুন নাহার, উপজেলা আনসার ও ভিডিপি (প্রশিক্ষক) আব্দুল জব্বার ও বাগমারা উপজেলা (প্রশিক্ষক) নারর্গিস আক্তার।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews