1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
নান্দাইলে মুজিব শতবর্ষ উপলক্ষে কেপিএল ৫ম আসরের আয়োজন » Jamuna Protidin
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার বোয়ালিয়া মোড়ে বজলু-সাইকেল স্টোরে চুরি মোহনপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৯ জনকে জরিমানা সিংড়ায় জোবায়ের স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহীতে পুলিশ সুপারের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ী সম্মাননায় অশ্রুসিক্ত অবসরে যাওয়া কনস্টেবল! শাহজাদপুরে ‘নারীর চোখে বাংলাদেশ’ এর বৃক্ষরোপণ সুন্দরবনের দুবলার চরে ঐতিহ্যবাহী রাস উৎসবে নিরাপত্তায় থাকবে কোস্ট গার্ড রাজশাহী অঞ্চলের গাছিরা খেজুরের রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন! নাসিরনগরে আমন ধানের বাম্পার ফলন কৃষকের মুখে আনন্দের হাসি বিরামপুরে তরুণ উদ্যোক্তার সাথে মতবিনিময় সভা পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তের দেওয়া গ্যাস ট্যাবলেট দিয়ে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন

নান্দাইলে মুজিব শতবর্ষ উপলক্ষে কেপিএল ৫ম আসরের আয়োজন

মিন্টু মিয়া,নান্দাইল(ময়মনসিংহ)
  • প্রকাশের সময়: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৪২ বার পঠিত

ময়মনসিংহের নান্দাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে নান্দাইল রসুলপুর দক্ষিণ রসুলপুর কাঁচামাটিয়া স্পোটিং ক্লাব এর উদ্যোগে ৫ম আসরে বিগ বাউন্ডারি টুর্নামেন্ট আয়োজন করেছেন। ইতিমধ্যে বিগ বাউন্ডারির খেলার ড্র উন্মোচন করা হয়েছে।

যারা খেলায় অংশ গ্রহণ করবে তাদের যোগাযোগ করার জন্য চারটি নাম্বার দেওয়া হয়েছে। রাহাত= ০১৯১৫৭০৯৮৪৮৮
সাগর=০১৩০৩৯১৬১১৪ সোহাগ=০১৭৮১৩৬৯৭১২, ০১৯১২৮০৫৪৩৫। যোগাযোগের শেষ সময় ১ ডিসেম্বর ২০২০।

এ খেলায় চ্যাম্পিয়ন দল পাবে একটি ফ্রিজ রানার আপ দল পাবে ২৪ইঞ্চি টিভি সহ বিভিন্ন পুরস্কার। আগামী ১০ ডিসেম্বর উদ্ভোধনের মাধ্যমে কেএমপিএল খেলা মাঠে গড়াবে।

দক্ষিণ রসুলপুর কঁচা মাটিয়া স্পোর্টিং ক্লাবের সভাপতি আতাউর রহমান (সুমন)বলেন এটি একটি অরাজনৈতিক সংগঠন এই সংগঠন দাঁড়ায় গরিব দুঃখী অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে মহামারী করোনা ভাইরাস উপলক্ষে সরকারের নির্দেশ মোতাবেক প্রত্যেক মসজিদ মাদ্রাসা ও বাজারে বি সিলিং পাউডার স্প্রে করা সহ বিভিন্ন জন সচেতন মল্লুক লিফলেট বিতরণ করা হয়েছে , এমনকি কৃষকের ধান ও কেটে চেন, কয়েকটি রাস্তায় মাটি কাটার কাজও করেছেন তাই এমন একটি সংগঠনের পিকচার কিনে সংগঠনের পাশে থাকুন এমনকি গরীব অসহায় মানুষকে সহায়তা করুন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews