1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
লোহাগড়ায় সরকারী গাছ কর্তন, ইউপি ভূমি সহকারী কর্মকর্তাকে মারপিট » Jamuna Protidin
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার বোয়ালিয়া মোড়ে বজলু-সাইকেল স্টোরে চুরি মোহনপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৯ জনকে জরিমানা সিংড়ায় জোবায়ের স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহীতে পুলিশ সুপারের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ী সম্মাননায় অশ্রুসিক্ত অবসরে যাওয়া কনস্টেবল! শাহজাদপুরে ‘নারীর চোখে বাংলাদেশ’ এর বৃক্ষরোপণ সুন্দরবনের দুবলার চরে ঐতিহ্যবাহী রাস উৎসবে নিরাপত্তায় থাকবে কোস্ট গার্ড রাজশাহী অঞ্চলের গাছিরা খেজুরের রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন! নাসিরনগরে আমন ধানের বাম্পার ফলন কৃষকের মুখে আনন্দের হাসি বিরামপুরে তরুণ উদ্যোক্তার সাথে মতবিনিময় সভা পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তের দেওয়া গ্যাস ট্যাবলেট দিয়ে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন

লোহাগড়ায় সরকারী গাছ কর্তন, ইউপি ভূমি সহকারী কর্মকর্তাকে মারপিট

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময়: শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫৩ বার পঠিত

নড়াইলের লোহাগড়া শহরের কচুবাড়িয়া গ্রামে সরকারী জায়গা থেকে ৫টি মূল্যবান বৃক্ষ কর্তন করেছে একদল দূর্বৃত্ত। খবর পেয়ে ইউপি ভূমি সহকারী কর্মকর্তা মোল্যা মোঃ হায়দার আলী সরেজমিনে পরিদর্শনে গেলে ওই দূর্বৃত্তরা তাকে বেধড়ক মারপিট করে আহত করে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা গণমাধ্যম কর্মীদের জানান, গত শুক্রবার (২০ নভেম্বর) কচুবাড়িয়া গ্রামের মৃত ষষ্ঠী কর্মকারের ছেলে সাধন কর্মকারের নেতৃত্বে শিব কর্মকার, গৌর কর্মকার, ভক্ত কর্মকার, সুব্রত কর্মকারসহ ৫/৭ জনের একদল দূর্বৃত্ত কচুবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সরকারী জায়গা থেকে ৫টি মূল্যবান গাছ কেটে বিক্রি করে দেয়। গাছ কাটার খবর পেয়ে শনিবার সকাল ১১টায় তিনি ঘটনাস্থলে পৌঁছালে কিছু বুঝে ওঠার আগেই ওই দূর্বৃত্তরা তার ওপর চড়াও হয়ে বেধড়ক মারপিট করে। এ সময় তার কাছে থাকা ১৫ হাজার ৭ শত সাতাত্তর টাকা দূর্বৃত্তরা ছিনিয়ে নেয়। এ ছাড়া দূর্বৃত্তরা একটি মৌজা ম্যাপ ছিড়ে ফেলে। এ নিয়ে বাড়াবাড়ি করলে পরিণতি ভালো হবে না মর্মে তাকে ভয়ভীতি প্রদর্শন করে চলে যায়।

এ ঘটনায় লোহাগড়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews