1. postmaster@deliveryforfun.com : deltonsun :
  2. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  3. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  4. carrington@miki8.xyz : imayfe2724819 :
  5. admin@zahidit.com : Publisher :
  6. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর এর চলমান অভিযানে ইয়াবা ট্যাবলেট উদ্ধার',মাদক ব্যবসায়ী আটক » Jamuna Protidin
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার বোয়ালিয়া মোড়ে বজলু-সাইকেল স্টোরে চুরি মোহনপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৯ জনকে জরিমানা সিংড়ায় জোবায়ের স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন রাজশাহীতে পুলিশ সুপারের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ী সম্মাননায় অশ্রুসিক্ত অবসরে যাওয়া কনস্টেবল! শাহজাদপুরে ‘নারীর চোখে বাংলাদেশ’ এর বৃক্ষরোপণ সুন্দরবনের দুবলার চরে ঐতিহ্যবাহী রাস উৎসবে নিরাপত্তায় থাকবে কোস্ট গার্ড রাজশাহী অঞ্চলের গাছিরা খেজুরের রস থেকে গুড় তৈরিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন! নাসিরনগরে আমন ধানের বাম্পার ফলন কৃষকের মুখে আনন্দের হাসি বিরামপুরে তরুণ উদ্যোক্তার সাথে মতবিনিময় সভা পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তের দেওয়া গ্যাস ট্যাবলেট দিয়ে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন

র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর এর চলমান অভিযানে ইয়াবা ট্যাবলেট উদ্ধার’,মাদক ব্যবসায়ী আটক

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময়: শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৩৪ বার পঠিত

মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের অপারেশনিক দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে অদ্য শনিবার (২১ নভেম্বর) ২০২০ ইং তারিখ ০০:৩০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

রাজশাহী জেলার চারঘাট থানাধীন নীমতলা গ্রামস্থ এলাকায় অপারেশনটি পরিচালনা করে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’সহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটক করতে সক্ষম হন। অভিযানে আটককৃত মাদক ব্যাবসায়ী হলো, মোঃ জুয়েল রানা (২৬), পিতা- মোঃ ইমরান আলী, সাং- গংগারামপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী।

অপারেশন চলাকালীন সময় আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট-৪০ পিস, (খ) মোবাইল ফোন -০১ টি, (গ) সিম কার্ড-০২ টি, (ঘ) মেমোরী কার্ড-০১ টি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।

উপরোক্ত ঘটনায় র‌্যাবের সদস্যরা মাদক ব্যবসায়ীর কাছে থেকে মাদকদ্রব্য উদ্ধারের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে আসামীকে রাজশাহী জেলার চারঘাট থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, চলমান অভিযানে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারের বিষয়টি শনিবার (২১ নভেম্বর) ২০২০ ইং রাত্রি ৯টা ৫৮ মিনিটে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ রাজশাহী’র সহকারী পরিচালক এর নির্দেশনা ক্রমে সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews