1. admin@zahidit.com : Publisher :
  2. postmaster@deliveryforfun.com : deltonsun :
  3. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  4. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  5. carrington@miki8.xyz : imayfe2724819 :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
বেলকুচিতে অর্থ নিয়ে পৌর নির্বাচন থেকে সরে দাড়ানো ও গঠিত কমিটিকে প্রত্যাখান করে বিএনপি'র সংবাদ সম্মেলন » Jamuna Protidin
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

বেলকুচিতে অর্থ নিয়ে পৌর নির্বাচন থেকে সরে দাড়ানো ও গঠিত কমিটিকে প্রত্যাখান করে বিএনপি’র সংবাদ সম্মেলন

এম এ মুছা,বেলকুচি(সিরাজগঞ্জ)
  • প্রকাশের সময়: শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৩৬৭ বার পঠিত

সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাজী আলতাফ হোসেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নিকট অর্থ গ্রহন করে নির্বাচন থেকে সরে দাড়ানো এবং বেলকুচিতে বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটিতে ত্যাগী ও প্রবীণদের বাদ দিয়ে কমিটি গঠন করায় বেলকুচি উপজেলা ও পৌর শাখা বিএনপির সংবাদ সম্মেলন করা হয়েছে।

শনিবার (০২ জানুয়ারী) সকালে বেলকুচি মডেল ডিগ্রী কলেজে এক সংবাদ সম্মলনে বিএনপি নেতারা এ অভিযাগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে,বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক আমীরুল ইসলাম খাঁন আলীমের মাধ্যমে হাজী আলতাফ হােসেন প্রামানিক,উপজলা বিএনপির সদস্য সচিব বনি আমিন ও বিএনপি নেতা মজনু খাঁনের যােগসাজসে বিএনপি’র কেদ্রীয় কমিটি থেকে মনােনয়ন নেয়। পরবর্তীতে ৩০ লাখ টাকার বিনিময়ে ইছাকৃত ভাবে মনানয়ন পত্র ভুল করে নির্বাচন কমিশনে জমা দিয়ে।

পরে তিনি আপিল পর্যন্ত করেননি,এটি পূর্ব পরিকল্পিত এবং বেলকুচিতে বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটিতে ত্যাগী ও প্রবীণদের বাদ দিয়ে কমিটি গঠন করায় দলের ভাবমুর্তি নষ্ট ও শৃঙ্খলা ভঙ্গ করা হয়েছে। বেলকুচিতে বিএনপি’র রাজনীতি সংকটাপন্ন হয়ে পড়েছে। বিষয়টি তদন্তপূর্বক ঘটনার সাথ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেদ্রীয় কমিটির প্রতি আহ্বান জানানাে হয়েছে।

সংবাদ সম্মলন বক্তব্য রাখেন, বেলকুচি উপজলা বিএনপি’র সাবেক আহ্বায়ক আব্দুর রাজ্জাক মন্ডল,সাবেক সদস্য সচিব আব্দুল মান্নান সরকার। এসময় উপস্থিত ছিলন,বেলকুচি উপজলা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম,হাফিজুর রহমান,হেলাল উদ্দিন প্রামানিক, পৌর বিএনপি’র সাবেক আহ্বয়ক শফিকুল ইসলাম,সাবেক যুগ্ম আহ্বায়ক মােয়াজ্জেম হােসেন কিবরিয়া,উপজলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মােখলেছুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews