1. admin@zahidit.com : Publisher :
  2. postmaster@deliveryforfun.com : deltonsun :
  3. gertrude@gameconsole.site : hiltonsoutherlan :
  4. nelianjani34067@gmail.com : ignaciomounts7 :
  5. carrington@miki8.xyz : imayfe2724819 :
  6. bfniibdsavg@rbufuo.xyz : kenchristenson :
  7. nihal.sultanul@gmail.com : Jamuna Protidin : নিউজ এডিটর
কেশবপুরে চলচ্চিত্রাভিনেতা ও সাহিত্যিক ধীরাজ ভট্টাচার্যের ১১৫তম জন্মবার্ষিকী পালিত » Jamuna Protidin
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

কেশবপুরে চলচ্চিত্রাভিনেতা ও সাহিত্যিক ধীরাজ ভট্টাচার্যের ১১৫তম জন্মবার্ষিকী পালিত

জাকির হোসেন,কেশবপুর
  • প্রকাশের সময়: শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১
  • ৩৯ বার পঠিত

কেশবপুরের প্রখ্যাত চলচ্চিত্রাভিনেতা ও সাহিত্যিক ধীরাজ ভট্টাচার্যের ১১৫তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিযোগীতা মূলক চিত্রাংকন, কৃইজ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে যশোর-৬ (কেশবপুর) আসনেোর সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনায় আমাদের দেশ অচিরেই মধ্য আয়ের দেশে পরিণত হবে।

তিনি আরো বলেন আমরা যদি অক্ষ বদ্ধ থাকি তবে কোনো অপশক্তি আমাদের উপর ভর করতে পারবে না তবে কোনো অপশক্তি আমাদের উপর ভর করতে পারবেনা। কেশবপুরের আওয়ামী লীগ অক্ষত রয়েছে বলেই মৌলবাদীরা পালিয়ে গেছে।

পাঁজিয়া পূরবী খেলাঘর আসরের উদ্যোগে ৮জানুয়ারী বিকালে পাঁজিয়া ইউনিয়ন পরিষদ চত্তরে পূরবী খেলাঘর আসরের সভাপতি বাবর আলী গোলদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, যশোর জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, খেলাঘর কেন্দ্রীয় পরিষদের সদস্য অধ্যাপক হাসানুজ্জামান, উপজেলা খেলাঘর আসরের আহ্বায়কআব্দুল মজিদ।

এছাড়া বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী,কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক প্রমূখ। এরপর প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | যমুনাপ্রতিদিন.কম

Theme Customized BY LatestNews